আজ- ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১১:৩১

টাঙ্গাইলে স্ত্রীর চোখ উপড়ে ফেলেছে স্বামী

 
পাষান্ড স্বামী কর্তৃক চোখ উপরে ফেলা গৃহবধূ আঁখি আক্তার(কাঁচি দিয়ে আঘাতের আগে ও পরে)।

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মাইস্তা দড়িপাড়া গ্রামে মাদক বিক্রি করতে অস্বীকার করায় রোববার(৫ জুলাই) ভোর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে স্ত্রী আঁখি আক্তারের চোখ উপড়ে ফেলেছে স্বামী ফারুক হোসাইন (২২)। আহত আঁখি আক্তারকে(১৮) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, রোববার ভোরে সিঁধ কেটে আঁখিদের ঘরে প্রবেশ করে স্বামী ফারুক। ঘরে ঢুকে কাঁচি দিয়ে আঁখির চোখে আঘাত করে ফারুক দ্রুত পালিয়ে যায়। আঁখির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন।

পরে আঁখিকে রক্তাক্ত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, মির্জাপুর উপজেলার বুসুন্দী গ্রামের আব্দুর রহমানের ছেলে ফারুক হোসাইনের সাথে কালিহাতী উপজেলার মাইস্তা গ্রামের মজিবর রহমানের মেয়ে আঁখি আক্তারের বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

ফারুকের বাবা বিদেশ থাকায় তিনি মাদক সেবন এবং ব্যবসায় জড়িয়ে পড়ে। ফারুক তার স্ত্রী আঁখি আক্তারকে মাদক বিক্রি করতে বলায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আঁখি তার বাবার বাড়ি চলে যায়।

পরে সালিশি বৈঠকের মাধ্যমে মিমাংসা করে আঁখি আক্তারকে তার স্বামী ফারুক বাড়ি নিয়ে যায়। তারপরও ফারুক তার স্ত্রীকে মাদক বিক্রি করতে বলে। এতে আখি আক্তার রাজি না হওয়া একাধিকবার ঝগড়া ও গ্রাম্য সালিশ হয়েছে।

এলাকাবাসী জানায়, এক বছর আগে ফারুককে ছেড়ে আঁখি বাবার বাড়ি চলে আসেন এবং গাজীপুরে গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকুরি নেয়। গার্মেণ্টস ফ্যাক্টরিতে চাকুরির সময় আঁখিকে ফোন করে চোখ উপড়ে ফেলাসহ প্রাণনাশের হুমকি দেয় ফারুক।

গত রমজান মাসে ফারুক গাজীপুরের বাসায় গিয়ে ছুরি দিয়ে আঁখি আক্তারকে আঘাত করে। ওই ঘটনায় গাজীপুর সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

নারান্দিয়া ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, ফারুক হোসাইন মাদকাসক্ত ও মাদক ব্যবসার সাথে জড়িত। মাদক বিক্রি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। আঁখির চোখ উপড়ে ফেলে স্বামী ফারুক পালিয়ে গেছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন বলেন, আমাদের এসআই ফজলুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ রিপোর্ট লেখার সময়(সন্ধ্যা সোয়া ৭টা) মামলার এজাহার কম্পিউটরে টাইপ করা হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno