আজ- ২২শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:০১

টাঙ্গাইলে সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষক সভা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল পিটিআই মিলনায়তনে মঙ্গলবার(৯ অক্টোবর) সড়ক নিরাপত্তা বিষয়ক আলোচনা সভা ও শিক্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় প্রধান বক্তা ছিলেন, নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।
টাঙ্গাইল জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল জেলা নিরাপদ সড়ক চাই এর সভাপতি গোলাম কিবরিয়ার(বড় মনি) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই এর মহাসচিব এহসানুল হক কামাল, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, টাঙ্গাইল পিটিআই এর সুপারিনটেনডেন্ট করুণা রানী দেবী, বিআরটিএ টাঙ্গাইল সার্কেলের উপ-পরিচালক আবু নাঈম প্রমুখ।
বক্তারা বলেন, নিরাপদ আইনের পাশাপাশি চালক ও সংশ্লিষ্টদের সচেতন করে গড়ে তুলতে হবে। ফিটনেসবিহীন যানবাহন যাতে রাস্তায় চলতে না পারে সে দিকে প্রশাসনের কঠোর নজরদারী থাকতে হবে। প্রত্যেক পরিবারে এবং স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের ট্রাফিক আইন সর্ম্পকে ধারণা দিতে হবে। প্রতিটা মানুষ যখন সচেতন হবে তখনই দুর্ঘটনা শূণ্যের কোঠায় নেমে আসবে। প্রচার- প্রচারণার মাধ্যমে আমরাও পারি সড়ক দুর্ঘটনাকে কমিয়ে আনতে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno