আজ- ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১২:৫৭

টাঙ্গাইলে হাত-পা ও মাথা বিহীন ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে মাথা ও পা বিহীন অবস্থায় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার(৩ জুন) সকালে পৌরসভার কাজীপুর মহিলা মাদ্রাসার সামনে ওই ব্যবসায়ীর মরদেহটি পাওয়া যায়। নিহত ব্যবসায়ী মহর আলী(৪০) টাঙ্গাইল পৌরসভার ১১নং ওয়ার্ডের বেড়াবুচনা গ্রামের মৃত জামাল বেপারীর ছেলে।
নিহতের চাচাত ভাই ইয়ারুল ইসলাম জানান, মহর আলী বেড়াবুচনা বউ বাজারে ফাহিম ফার্নিচারের ব্যবসা করত। গত রোববার(২ জুন) বিকালে পাওনা টাকা আদায় করার কথা বলে তিনি বাড়ির বাইরে যান। তারপর থেকে মহর আলীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে রাতেই টাঙ্গাইল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়। সোমবার সকালে কাজিপুর মহিলার মাদ্রাসার পাশে তার মরদেহ পাওয়া গেছে এমন সংবাদ পেয়ে তারা সেখানে গিয়ে মহর আলীর মরদেহটি সনাক্ত করেন।
এ প্রসঙ্গে টাঙ্গাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, সোমবার সকালে স্থানীয় লোকজন কাজীপুর মহিলা মাদ্রাসা সংলগ্নে এলাকায় সন্দেহজনক একটি স্যুটকেস পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে স্যুটকেসের ভেতর থেকে মাথা ও পা বিহীন ওই ব্যবসায়ীর মরদেহটি উদ্ধার করে। তবে মরদেহটি বেড়াবুচনা গ্রামের মহর আলীর বলে তার পরিবারের সদস্যরা সনাক্ত করেন। এ ঘটনায় নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের বাকি অংশ উদ্ধারে পুলিশ তৎপরতা চালাচ্ছেন বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno