আজ- ১৫ই আগস্ট, ২০১৮ ইং, ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১:২৪

টাঙ্গাইলে ৪৫ হাজার পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ছিন্নমূল, শ্রমজীবী, ভাসমান ও দরিদ্র ৪৫ হাজার মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন বিশিষ্ট ক্রিড়া সংগঠক শফিউল্লাহ আল মুনির। তিনি বুধবার(৬ জুন) রাতে টাঙ্গাইল পৌরসভার নিরালা মোড় থেকে শহরে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, এক কেজি পোলাওয়ের চাল, সয়াবিন তেল, চিনি, লবণ ও সেমাই।
বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সভাপতি ও ইনডেক্স গ্রুপের চেয়ারম্যান পীরজাদা শফিউল্লাহ আল মুনির রাতভর শহরের বিভিন্ন সড়ক, ছিন্নমূল ও বস্তিবাসীর মাঝে এসব সামগ্রী বিতরণ করেন। এ বছর তিনি টাঙ্গাইলের ৪৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহন করেছেন। ইতোমধ্যে তিনি টাঙ্গাইল সদর উপজেলার ২০ হাজার দরিদ্র ও দুস্থ মহিলার হাতে ঈদবস্ত্র তুলে দেন। দীর্ঘদিন ধরে তিনি দরিদ্র ও অসহায় মানুষের চিকিৎসা, পড়ালেখার খরচসহ নানা ভাবে সহযোগিতা করছেন।
বিশিষ্ট ক্রিড়া সংগঠক ও ব্যবসায়ী শফিউল্লাহ আল মুনির জানান, তিনি প্রতিবছরই সাধ্যানুযায়ী গ্রামের মানুষদের সহযোগিতা করার চেষ্টা করেন। তিনি বলেন, ‘এবছর রাতে ঘুরে ঘুরে নিজের হাতে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আলাদা এক অনুভূতি পাচ্ছি। এতে একদিকে যেমন মানুষের দুঃখ-দুর্দশা সরাসরি অনুভব করছি, তেমনি প্রকৃত দরিদ্র মানুষের কাছে সামান্য ঈদ সামগ্রী নিজ হাতে পৌঁছে দিতে পারছি।’

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno