আজ- ১৮ই এপ্রিল, ২০১৯ ইং, ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৩৩

টাঙ্গাইলে ৮টিতে নৌকা ৩টিতে আনারস ও একটিতে বিএনপির বহিস্কৃৃত নির্বাচিত

 

দৃষ্টি নিউজ:
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে রোববার(৩১ মার্চ) টাঙ্গাইলের ১২টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ৮টি, আওয়ামী লীগের বিদ্রোহী তিনটি এবং বিএনপির বহিস্কৃৃত এক নেতা স্বতন্ত্র প্রার্থী হয়ে জয়লাভ করেছেন।
বিজয়ী ও বিজিত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন-
টাঙ্গাইল সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহজাহান আনছারী(নৌকা) ৫৯ হাজার ৯৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আজগর আলী(ঘোড়া) পেয়েছেন ৩৭ হাজার ৭৯৫ ভোট।
ভূঞাপুর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আব্দুল হালিম (নৌকা) ২০ হাজার ৬৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত(মোটরসাইকেল) ১৫ হাজার ৯১৪ ভোট পেয়েছেন।
নাগরপুর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি থেকে সদ্য বহিস্কৃত আব্দুছ ছামাদ দুলাল(ঘোড়া) ৩৫ হাজার ৮৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী (নৌকা) পেয়েছেন ২৮ হাজার ৩৭২ ভোট।
ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু (নৌকা) ৬৪ হাজার ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মুহাম্মদ আরিফ হোসেন (আনারস) পেয়েছেন ২৯ হাজার ৮৮৭ ভোট।
দেলদুয়ার উপজেলায় জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলীয় বিদ্রোহী প্রার্থী মাহমুদুল হাসান মারুফ (আনারস) ২৬ হাজার ৯৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী ফজলুল হক (নৌকা) পেয়েছেন ১৫ হাজার ৮৫৭ ভোট।
মির্জাপুর উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মণ্টু (নৌকা) ৬৭ হাজার ১০২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা বিএনপির সদস্য ফিরোজ হায়দার খান (মোটরসাইকেল) পেয়েছেন ৩৫ হাজার ১০০ ভোট।
সখীপুর উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী জুলফিকার হায়দার কামাল লেবু (নৌকা) ৫০ হাজার ৫১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ আবু সাঈদ মিয়া (আনারস) পেয়েছেন ৩৬ হাজার ৪৩৬ ভোট।
কালিহাতী উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম (আনারস) ৬৮ হাজার ৯৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার(নৌকা) পেয়েছেন ২৬ হাজার ৬১৭ ভোট।
বাসাইল উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম(আনারস) ৩৫ হাজার ৩৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান গাউস (নৌকা) পেয়েছেন ৮হাজার ৭৮১ ভোট।
এছাড়া জেলার ধনবাড়ী উপজেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হারুনার রশিদ হীরা(নৌকা), মধপুর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার আলম খান আবু (নৌকা) এবং গোপালপুর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু(নৌকা) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, টাঙ্গাইলের ১২টি উপজেলায় মোট ভোটার ২৭ লাখ ৭৯ হাজার ৬৯৭ জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno