আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:১৩

টাঙ্গাইল এলজিইডি’র কোনরাবাজার-লাউহাটি সড়ক পাকাকরণ সম্পন্ন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের(এলজিইডি) গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর আওতায় ৭৯ লাখ টাকা ব্যয়ে নাগরপুর উপজেলার কোনরাবাজার-লাউহাটি সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়েছে।
জানাগেছে, স্থানীয় সাংসদ খন্দকার আব্দুল বাতেনের বাড়ির কাছ থেকে (চেইনেজ ০+০০০-১+৫৯৩মি.) কাঁচা সড়কটি পানি-কাঁদা ও খানাখন্দে চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল। ফলে কোনরা বাজার, লাউহাটি বাজার, লাউহাটি ইউনিয়ন পরিষদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরে যাতায়াতে স্থানীয় জনসাধারণ মারাতœক দুর্ভোগ পোহাচ্ছিল। পরে স্থানীয় সাংসদ খন্দকার আব্দুল বাতেনের সুপারিশে এলজিইডি ৭৯ লাখ টাকা ব্যয়ে প্রকল্প গ্রহন ও পাকা করণের কাজ বাস্তবায়ন করে। এতে জনসাধারণের দুর্ভোগ লাঘব হয়েছে।
নাগরপুর উপজেলা প্রকৌশলী(এলজিইডি) এটিএম রবিউল আলম জানান, ইতোপূর্বে সড়কটি কাঁচা ছিল। স্পেসিফিকেশন অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে সড়কটি পাকা করণের কাজ সম্পন্ন করা হয়েছে।
টাঙ্গাইল এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদার জানান, গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর আওতায় সড়কটি পাকা করণ করায় স্কুল-কলেজে যাতায়াতকারী শিক্ষার্থী ও জনসাধারণের চলাচল সহজতর হয়েছে। এছাড়া ওই সড়ক দিয়ে রাজধানী ঢাকায় যাতায়াতের সুবিধা সহ স্থানীয় আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে।
টাঙ্গাইল-৬(নাগরপুর) আসনের সাংসদ খন্দকার আব্দুল বাতেন জানান, সড়কটি পাকা করণে এলাকার মানুষের যাতায়াতে ব্যাপক সুবিধা হয়েছে। সড়কটি কাঁচা থাকায় মানুষ ব্যাপক দুর্ভোগের শিকার হচ্ছিল। তার অনুরোধে এলজিইডি সড়কটি পাকা করায় তিনি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno