আজ- ৩০শে মার্চ, ২০২০ ইং, ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৩৫

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আট দালালের দণ্ড

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের দালাল চক্রের আট সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার(১৮ মার্চ) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাহউদ্দিন আইয়ূবীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাহউদ্দিন আইয়ূবী বলেন, দীর্ঘদিন ধরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দালাল চক্র সক্রিয় রয়েছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় নাগরপুর উপজেলার তেবাড়িয়া গ্রামের নুরুল আমিন খানের ছেলে সোহেল খানকে(২৪) পাঁচ দিন ও টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকার খন্দকার মনজু মিয়ার ছেলে খন্দকার আলআমিনকে(৩০) আট দিন এবং

নাগপুর উপজেলার তেবাড়িয়া গ্রামের কামাল পাশার ছেলে নুপুর হাসান(৩০), দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া গ্রামের মৃত খুরশিদ মিয়ার ছেলে ইয়ামিন (৩৫), টাঙ্গাইল শহরের সন্তোষের মৃত মাইনউদ্দিনের ছেলে আমিনুল ইসলাম(৪০), ধুলেরচর এলাকার আব্দুল মালেক সরকারের ছেলে মো. রাজন(৩৬), টাঙ্গাইল সদর উপজেলার মীরের বেতকা এলাকার মীর আব্দুল মিয়ার ছেলে মীর হাবিব(৩১), আবুল কাশেম আলীর ছেলে আব্দুল বারেক(৪২) কে সাতদিন করে কারাদণ্ড দেয়া হয়েছে। এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় র‌্যাব-১২ সিপিসি-৩’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শফিকুর রহমান সহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno