আজ- ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:০৮

টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্ট শুরু ১২ ফেব্রুয়ারি

 

দৃষ্টি নিউজ:

ব্যাপক উৎসাহ- উদ্দীপনার মধ্য দিয়ে আগামি মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) শুরু হচ্ছে টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্ট। টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যাগে টাঙ্গাইল স্টেডিয়ামে এই টুর্নামেণ্ট অনুষ্ঠিত হবে। টুর্নামেণ্টে টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন উপজেলার ১০টি প্রেসক্লাব এবারই প্রথম ক্রিকেট টুর্নামেণ্টে অংশ নিচ্ছে।
টাঙ্গাইল প্রেসক্লাব, কালিহাতী প্রেসক্লাব, ঘাটাইল প্রেসক্লাব, গোপালপুর প্রেসক্লাব, ভূঞাপুর প্রেসক্লাব, বাসাইল প্রেসক্লাব, সখীপুর প্রেসক্লাব, দেলদুয়ার প্রেসক্লাব, নাগরপুর প্রেসক্লাব ও মির্জাপুর প্রেসক্লাব এই ক্রিকেট টুর্নামেণ্টে অংশগ্রহণ করছে।
এরই মধ্যে টুর্নামেণ্টের সিডিউল চূড়ান্ত হয়ে গেছে। প্রেসক্লাব দলগুলোকে ক, খ, গ এই তিনটি গ্রুপে ভাগ করা হয়েছে। ক- গ্রুপে রয়েছে ঘাটাইল প্রেসক্লাব, দেলদুয়ার প্রেসক্লাব ও নাগরপুর প্রেসক্লাব। খ-গ্রুপে রয়েছে টাঙ্গাইল প্রেসক্লাব, কালিহাতী প্রেসক্লাব, বাসাইল প্রেসক্লাব ও ভূঞাপুর প্রেসক্লাব। গ- গ্রুপে রয়েছে মির্জাপুর প্রেসক্লাব, গোপালপুর প্রেসক্লাব ও সখীপুর প্রেসক্লাব। প্রথম রাউন্ডে ক- গ্রুপের প্রত্যেকটি দল দুটি করে খেলা খেলবে। খ- গ্রুপের প্রত্যেকটি দল তিনটি করে খেলা খেলবে ও গ- গ্রুপের প্রত্যেকটি দল দুটি করে খেলায় অংশ নেবে।
টুর্নামেণ্টের নিয়ম অনুযায়ী ক- গ্রুপ থেকে একটি দল, খ- গ্রুপ থেকে দুটি দল এবং গ- গ্রুপ থেকে একটি দল সেমিফাইনালে খেলবে। সেমিফাইনালে প্রত্যেক দল একটি করে খেলা খেলবে। সেমিফাইনালে যে দুটি দল বিজয়ী হবে তারা ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে। প্রতিদিন ২টি করে খেলা অনুষ্ঠিত হবে। দিনের প্রথম খেলা সকাল সাড়ে ৯টায় এবং দ্বিতীয় খেলা দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। প্রত্যেকটি খেলা টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
টাঙ্গাইল স্টেডিয়ামে আগামি মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় ঘাটাইল ও দেলদুয়ার প্রেসক্লাবের খেলার মধ্য দিয়ে টুর্নামেণ্টের উদ্বোধন হবে। একই দিন দুপুর ২.৩০ মিনিটে বাসাইল ও কালিহাতী প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।
আগামি ১৩ ফেব্রুয়ারি(বুধবার) সকাল সাড়ে ৯টায় টাঙ্গাইল প্রেসক্লাব বনাম ভূঞাপুর প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ২.৩০ মিনিটে গোপালপুর প্রেসক্লাব বনাম মির্জাপুর প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।
আগামি ১৪ ফেব্রুয়ারি(বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯টায় নাগরপুর প্রেসক্লাব বনাম দেলদুয়ার প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ২.৩০ মিনিটে বাসাইল প্রেসক্লাব বনাম ভূঞাপুর প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।
আগামি ১৫ ফেব্রুয়ারি(শুক্রবার) সকাল সাড়ে ৯টায় ঘাটাইল প্রেসক্লাব বনাম নাগরপুর প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ২.৩০ মিনিটে সখীপুর প্রেসক্লাব বনাম মির্জাপুর প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।
আগামি ১৬ ফেব্রুয়ারি(শনিবার) সকাল সাড়ে ৯টায় টাঙ্গাইল প্রেসক্লাব বনাম কালিহাতী প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।
আগামি ১৭ ফেব্রুয়ারি(রোববার) সকাল সাড়ে ৯টায় টাঙ্গাইল প্রেসক্লাব বনাম বাসাইল প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ২.৩০ মিনিটে সখীপুর প্রেসক্লাব বনাম গোপালপুর প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হওয়ার মধ্যদিয়ে প্রথম রাউন্ডের খেলা শেষ হবে।
আগামি ১৮ ফেব্রুয়ারি(সোমবার) সকাল সাড়ে ৯টায় ক- গ্রুপ চ্যাম্পিয়ন বনাম খ- গ্রুপ চ্যাম্পিয়ন দলের মধ্যে প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ২.৩০ মিনিটে গ- গ্রুপ চ্যাম্পিয়ন বনাম খ- গ্রুপ রানার্সআপ দলের মধ্যে দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
আগামি ১৯ ফেব্রুয়ারি(মঙ্গলবার) সকাল ১০টায় প্রথম সেমিফাইনাল বিজয়ী বনাম দ্বিতীয় সেমিফাইনাল বিজয়ী দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno