আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:২০

টাঙ্গাইল প্রেসক্লাব ক্রিকেটে সভাপতি ও সম্পাদক দল ফাইনালে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল প্রেসক্লাবের প্রথম ক্রিকেট টুর্নামেণ্টের ফাইনালে উঠেছে সভাপতি ও সাধারণ সম্পাদক দল। টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত বিন্দুবাসিনী স্কুল মাঠে শুক্রবার (২০ এপ্রিল) অনুষ্ঠিত দুটি খেলায় সভাপতি ও সাধারণ সম্পাদক একাদশ দল নিজ নিজ ম্যাচে জয়ী হওয়ায় পয়েণ্ট ভিত্তিক পূর্ণ চার পয়েণ্ট পেয়ে ফাইনালে উঠেছে।
জানা যায়, প্রথম খেলায় টস জয়ী যুগ্ম-সম্পাদক দল প্রথমে ব্যাট করে ৯.৪ বলে মাত্র ৮৪ রানে অলআউট হয়। দলের পক্ষে মালেক আদনান সবোর্চ্চ ৩৮ ও রবিন ২৪ রান করে। বোলিংয়ে বিজয়ী সভাপতি দলের ইফতেখারুল অনুপম ৩০ রানে ৪টি উইকেট এবং শামীম আল মামুন ১২ রানে ২টি উইকেট লাভ করে। জবাবে সভাপতি দল ৮.১ ওভারে মাত্র ২টি উইকেট হারিয়ে ৮৮ রান করে জয়লাভ করে। সভাপতি দলের ইফতেখারুল অনুপম ৪ উইকেট ও ২৮ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।
বিকালের অনুষ্ঠিত দ্বিতীয় খেলায় সাধারণ সম্পাদক দল ১১০ রানে সহ-সভাপতি দলকে হারিয়েছে। টস জয়ী সাধারণ সম্পাদক দল প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৬ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১৪ রান করে। দলের পক্ষে সুমন কুমার রায় সেঞ্চুরীসহ অপরাজিত ১০৭ রান করে। এছাড়া রশিদ ৩০ ও গোলাম কিবরিয়া বড়মনি ১৮ করে। বোলিংয়ে বিজিত দলের কাজল আর্য ৪৫ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া সোহেল তালুকদার ৬৪ রানে ২টি উইকেট দখলে নেয়। জবাবে সহ-সভাপতি দল ১৪.৩ ওভারে ১০৪ রানে অলআউট হয়ে ১১০ রানে পরাজিত হয়। দলের পক্ষে কবির সবোর্চ্চ ২৬ রান করে। এছাড়া সোহেল তালুকদার ২১, টগর ১১, ফারুক ১১ ও কাজল আর্য ১১ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের আতিকুর ১৭ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া গোলাম কিবরিয়া বড়মনি ও রশিদ ১টি করে উইকেট দখল করে। খেলায় সুমন কুমার রায় ১০৭ রান করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।
দু’টি খেলায় আম্পায়ার ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সুমন সরকার ও রবিন সরকার।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno