আজ- ১৭ই আগস্ট, ২০১৮ ইং, ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৫১

টাঙ্গাইল প্রেসক্লাব ক্রিকেট টুর্নামেণ্টে সম্পাদক দল চ্যাম্পিয়ন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল প্রেসক্লাব প্রথম ক্রিকেট টুর্নামেণ্টে সম্পাদক দল ৬ উইকেটে সভাপতি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (৪ মে) দুপুরে টাঙ্গাইল বিন্দুবাসিনী স্কুল মাঠে টুর্নামেণ্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলা শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ।
খেলায় টসে জিতে সভাপতি দল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে ইফতেখারুল অনুপম ও আবু সাঈদ দু’জনে সর্বোচ্চ ৩৩ রান করেন। এছাড়া অরন্য ইমতিয়াজ ২০ রান করেন। বোলিংয়ে বিজয়ী সম্পাদক দলের পক্ষে কাজী জাকেরুল মওলা ৩০ রানে ৪টি উইকেট দখল করেন। এছাড়া গোলাম কিবরিয়া বড় মনি ও সুমন কুমার রায় ১টি করে উইকেট দখল করেন।
জবাবে সম্পাদক দলের আব্দুর রশিদের দায়িত্বশীল ৮৭ রানের কল্যাণে ১৪.৩ ওভারে ১৫৭ রান করে জয়লাভ করে। দলের পক্ষে গোলাম কিবরিয়া বড় মনি ১২ এবং সুমন কুমার রায় অপরাজিত ৯ রান করেন। বোলিংয়ে বিজিত সভাপতি দলের ইফতেখারুল অনুপম, আবু সাঈদ ও তোফায়েল আহমেদ রনি ১টি করে উইকেট দখল করেন। সম্পাদক দলের কাজী জাকেরুল মওলা বোলিংয়ে ৩০ রানে ৪ উইকেট ও ব্যাটিংয়ে অপরাজিত ৪ রান করে ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন।
এছাড়া সম্পাদক দলের সুমন কুমার রায় টুর্নামেণ্টে সর্বোচ্চ ১৩১ রান করে সর্বোচ্চ রান সংগ্রহকারী এবং সভাপতি দলের ইফতেখারুল অনুপম ৭টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী হয়েছেন।
ফাইনাল খেলায় জেলা ক্রীড়া সংস্থার আম্পায়ার সুমন সরকার ও রবিন সরকার দায়িত্ব পালন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno