আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:২৫

টাঙ্গাইল-৪ আসনের এমপি’র বিরুদ্ধে সংবাদ সম্মেলনে গুরুতর অভিযোগ!

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের এমপি’র বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন, উপজেলার পারখী ও বীরবাসিন্দা ইউপি নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী অ্যাডভোকেট আজিজুর রহমান তোতা ও বীরবাসিন্দা ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী মো. ছোহরাব হোসেন। বৃহস্পতিবার(২১ জুন) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এক যৌথ সংবাদ সম্মেলনে তারা ওই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে বলা হয়, পারখী ইউনিয়নে দলীয় প্রার্থী অ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং বীরবাসিন্দা ইউনিয়নে দলীয় প্রার্থী মো. ছোহরাব আলী বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। পক্ষান্তরে পারখী ইউনিয়নে মো. লিয়াকত আলী তালুকদার দলীয় বিদ্রোহী প্রার্থী ও জনবিচ্ছিন্ন ব্যক্তি এবং বীরবাসিন্দা ইউনিয়নে সেলিম সিকদার একজন অপরাধী, জনবিচ্ছিন্ন ও সন্ত্রাসী ব্যক্তি।
লিখিত বক্তব্যে তারা বলেন, স্থানীয় এমপি’র মদদে একটি গোষ্ঠী কালিহাতী উপজেলায় আওয়ামীলীগের সমান্তরাল হিসেবে উপজেলা আওয়ামী যুবলীগকে প্রতিষ্ঠিত করতে চান। তারা যুবলীগ নামধারী কিছু খুনী, মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে কালিহাতীতে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। ওই গোষ্ঠীর প্রধান হাতিয়ার সেলিম সিকদার ২০১১ সালে প্রকাশ্য দিবালোকে জনসমক্ষে শাজাহান সিকদারকে কুপিয়ে হত্যা করেছে। সেলিম সিকদার ইতোপূর্বে কয়েকবার জুয়ার আসর থেকে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে, ছোট ভাইয়ের স্ত্রীকে নির্যাতনের অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়েছিল। সেলিম সিকদারকে বীরবাসিন্দা ইউনিয়নে দলীয় মনোনয়ন পাইয়ে দেয়ার জন্য এমপি’র উস্কানীতে বুধবার(২০ জুন) কালিহাতী উপজেলা আ’লীগের সভাপতি ও দলীয় প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলনের আয়োজন করে কুৎসা রটানো হয়েছে।
তারা বলেন, কোন প্রকার টাকা-পয়সার বিনিময়ে তারা দলীয় মনোনয়ন পাননি। দলের জন্য ত্যাগ, দলীয় আনুগত্য, জনমনে ও তৃণমূলে গ্রহনযোগ্যতার ভিত্তিতে আওয়ামীলীগ তাদেরকে মনোনয়ন দিয়েছে। সেজন্য তারা আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
লিখিত বক্তব্যে তারা আরো বলেন, বুধবার টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে সেলিম সিকদার ও মো. লিয়াকত আলী তালুকদার পারখী ও বীরবাসিন্দা ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে সম্পূর্ণ মিথ্যাচার ও ব্যাপক কুৎসা রটনা করেছেন। তারা ওই সংবাদ সম্মেলনে দেয়া পুরো বক্তব্যকে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক বলে উল্লেখ করেন। একই সাথে সংবাদ সম্মেলনে কালিহাতী উপজেলা আওয়ামীলীগের দীর্ঘ দিনের পরীক্ষিত বিপ্লবী সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের নামে কুৎসা রটানোর তীব্র নিন্দা জ্ঞাপন করেন।                                                                                                                                  উল্লেখ্য, বুধবার(২০ জুন) টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সেলিম সিকদার ও মো. লিয়াকত আলী তালুকদার অভিযোগ করেছিলেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার টাকার বিনিময়ে প্রতারণামূলকভাবে উপজেলার পারকী ইউনিয়নে অ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার(তোতা) ও বীরবাসিন্দা ইউনিয়নে মো. ছোহরাব আলীকে দলীয় মনোনয়ন দিয়েছেন।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno