আজ- ২২শে মার্চ, ২০১৯ ইং, ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৩৭

টি-টোয়েন্টি ক্রিকেট :: টাঙ্গাইল ও কালিহাতী প্রেসক্লাবের ফাইনাল মঙ্গলবার

 

দৃষ্টি নিউজ:


আগামীকাল মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) টাঙ্গাইল স্টেডিয়ামে প্রেসক্লাব আন্তঃউপজেলা টি-টোয়েণ্টি ক্রিকেট টুর্নামেণ্টের ফাইনাল খেলায় আগামিকাল মঙ্গলবার(১৯ ফেব্রুয়ারি) দুপুর ১টায় মুখোমুখি হবে টাঙ্গাইল প্রেসক্লাব ও কালিহাতী প্রেসক্লাব।
টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ।
এরআগে সোমবার(১৮ ফেব্রুয়ারি) শ্বাসরুদ্ধকর ও চরম টান টান উত্তেজনার ম্যাচে টাঙ্গাইল প্রেসক্লাব ৩ রানে মির্জাপুর প্রেসক্লাবকে হারিয়ে ফাইনালে ওঠেছে। ফাইনালে তাদের প্রতিপক্ষ কালিহাতী প্রেসক্লাব।
সোমবার বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল টাঙ্গাইল প্রেসক্লাব ও মির্জাপুর প্রেসক্লাব দল। টস জয়ী টাঙ্গাইল প্রেসক্লাব দল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে। টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষে উদ্বোধনী জুটিতে ১১ ওভারে ইফতেখারুল অনুপম ও মালেক আদনান ১০৬ রানের জুটি গড়েন। তারপর দলের মোট সংগ্রহ দাঁড়ায় ১৬৬ রান। খেলায় মাঝের সারির ব্যাটসম্যানদের ব্যর্থতা ছিল চোখে পড়ার মতো। টাঙ্গাইল প্রেসক্লাব দলের পক্ষে মালেক আদনান সর্বোচ্চ ৫০ বলে ৫৩, ইফতেখারুল অনুপম ৩১ বলে ২৮, আবু সাঈদ ১৪ বলে ২৩ রান করে। বোলিংয়ে বিজিত মির্জাপুর প্রেসক্লাবের জহিরুল ইসলাম শেলি ও রবিন তালুকদার যথাক্রমে ২৪ ও ৩০ রানে ২টি করে উইকেট দখল করে।
জবাবে মির্জাপুর প্রেসক্লাবের প্রাণ কাউসারের দুর্দান্ত ব্যাটিংয়ে তারা জয়ের পথেই ছিল। কিন্তু ১৬ ওভারে টাঙ্গাইল প্রেসক্লাবের আবু সাঈদের বলে মালেক আদনান মির্জাপুরের ব্যাটসম্যান কাউসারের ছক্কা মারার চেষ্টা ব্যর্থ করে তাকে ক্যাচ আউট করলে টাঙ্গাইল প্রেসক্লাব খেলায় ফিরে আসে। কারণ তখন ২৪ বলে ২১ রান হলেই মির্জাপুর প্রেসক্লাব ম্যাচে জয়ী হয়। কাউসারের তখন রান ছিল ৮৫। খেলার শেষ ওভারে মির্জাপুর প্রেসক্লাবের প্রয়োজন হয় ৬ বলে মাত্র ৭টি রান। বোলিংয়ে আসে টাঙ্গাইল প্রেসক্লাবের দক্ষ ও বিচক্ষণ অধিনায়ক ইফতেখারুল অনুপম। মির্জাপুর প্রেসক্লাব অনুপমের দুর্দান্ত বোলিংয়ে ৩ উইকেট খরচায় ৩টি রান করলে মির্জাপুর প্রেসক্লাব মাত্র ৩ রানে পরাজিত হয়। বিজয়ী টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষে ইফতেখারুল অনুপম ২০ রানে ৩টি, আরিফুর রহমান টগর ২৫ রানে ২টি, আবু সাঈদ ২১ রানে ১টি উইকেট দখল করে। এই সেমিফাইনাল খেলায় অলরাউন্ড পারফরম্যান্সের কারণে টাঙ্গাইল প্রেসক্লাবের অধিনায়ক ইফতেখারুল অনুপম ম্যান অব দি ম্যাচ বিবেচিত হন।
এছাড়া দিনের প্রথম সেমিফাইনালে কালিহাতী প্রেসক্লাব ৭১ রানে দেলদুয়ার প্রেসক্লাবকে হারিয়ে ফাইনালে ওঠেছে। টসে হেরে কালিহাতী প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে আনিসুর রহমান শেলি ৩৩ বলে ৩৩, ফারুক হোসেন ২৩ বলে ২৮ ও সুমন খান বাবু ৯ বলে ১৯ রান করে। বোলিংয়ে দেলদুয়ার প্রেসক্লাবের পক্ষে রোকন, ফরিদ, কবিরুল ও আরিফুল প্রত্যেকে ১টি করে উইকেট দখল করে। জবাবে দেলদুয়ার প্রেসক্লাব জয়ের লক্ষ্যে খেলতে নেমে ১৮.৩ ওভারে মাত্র ৭২ রানে অলআউট হয়। দলের পক্ষে শরিফুল সর্বোচ্চ ১৪ রান করে। বিজয়ী কালিহাতী প্রেসক্লাবের জাহাঙ্গীর, ফারুক হোসেন ও সাইদুর রহমান সমির প্রত্যেকে ২টি করে উইকেট দখল করে। প্রথম সেমিফাইনালে কালিহাতী প্রেসক্লাবের ফারুক হোসেন অলরাউন্ড পারফরম্যান্সের কারণে ম্যান অব দি ম্যাচ বিবেচিত হন।
দুই সেমিফাইনাল খেলায় আম্পায়ার ছিলেন সুমন সরকার ও রবীন সরকার।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno