আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪২

ট্রাকভর্তি শাল-গজারি কাঠ সহ আটক ৭

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল বন বিভাগের কর্মকর্তা ও বনরক্ষীরা অভিযান চালিয়ে পাচারকালে ১৫০পিস শাল-গজারি ভর্তি একটি ট্রাক জব্দ ও প্রাইভেটকার সহ ৭জনকে আটক করেছে। বুধবার (৩ অক্টোবর) ভোরে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ফরিয়া সিনেমা হলের সামনে থেকে তাদেরকে আটক ও কাঠগুলো জব্দ করা হয়।
আটককৃতরা হচ্ছেন, সখীপুর উপজেলার ঢনঢনিয়া গ্রামের মৃত আ. গফুর মিয়ার ছেলে রিপন হাজী(৫০), বেতুয়া গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে আ. হামিদ(৫০), কচুয়া গ্রামের মৃত মফিজ খানের ছেলে জুলহাস খান(৪৫), কামাল হোসেনের ছেলে সিরাজ(২৮), আব্দুল মালেকের ছেলে শফিকুল(২৫), বাসাইল উপজেলার ফুলকি গ্রামের রতন দাসের ছেলে দীপক দাস(৩০), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার এনায়েত নগর গ্রামের মৃত সুলতান খানের ছেলে অহিদুল ইসলাম(৩৮)।
টাঙ্গাইল সদর রেঞ্জার নেছার উদ্দিন ভূইয়া জানান, দীর্ঘদিন যাবত একটি চক্র বনের শাল-গজারি গাছ কেটে পাচার করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বন কর্মকর্তা ও একদল বনরক্ষী সদর উপজেলার করটিয়া ফরিয়া সিনেমা হলের সামনে অভিযান চালিয়ে শাল-গজারি কাঠভর্তি একটি ট্রাক(নং-ঢাকা-মেট্রো-ট-২২-৩৩২৮) ও একটি প্রাইভেটকার(নং-ঢাকা-মেট্রো-গ-২৮-৪৬১৪) জব্দ এবং সাতজনকে আটক করে।
টাঙ্গাইল বিভাগীয় বন সংরক্ষক(ডিএফও) হারুন-অর-রশিদ খান জানান, শাল-গজারি কাঠ পাচারের অভিযোগে সাত জনকে গ্রেপ্তার এবং ট্রাক ও প্রাইভেটকার জব্দ করে আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, সখীপুর উপজেলার কচুয়া বিট কর্মকর্তা আলাল খান ওই বিটে যোগদান করার পর থেকে একটি কুচক্রী মহল প্রকাশ্যে সরকারি বনাঞ্চলের মূল্যবান শাল-গজারি গাছ কেটে গভীর রাতে পাচার করে আসছিল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno