আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:০৬

ডিবি নাটকের বিশেষ চরিত্রে ভণ্ডরূপে সুজন রাজা

 

দৃষ্টি বিনোদন:


বিশিষ্ট নাট্য পরিচালক জিএম সৈকতের পরিচালনায় এসজি প্রডাকশন প্রযোজিত এটিএন বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ডিবি’ নাটকের ভণ্ডবাবা গল্পে ভণ্ডরূপে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন টাঙ্গাইলের সম্ভাবনাময় তরুণ অভিনেতা সুজন রাজা।
অনবধ্য অভিনয় তারকা সুজন রাজা নিজের দক্ষতা, শ্রম আর মেধা দিয়ে জায়গা করে নিতে চান শোবিজ অঙ্গনে। এরই মধ্যে নৃত্য, মডেলিং ও অভিনয় দিয়ে মিডিয়াতে জায়গা করে নিয়েছেন সম্ভাবনাময় নতুন এই তারকা। নাচ, মডেলিং ও অভিনয়ে নিজেকে আরও নতুনভাবে উপস্থাপন করতে চান এই উঠতি অথচ প্রতিশ্রতিশীল এই মডেল ও অভিনেতা ।
দ্বীপ্তময় সুজন রাজা এ পর্যন্ত সুমন মাহমুদের ‘ঢাকার চেয়ারম্যান’, সাদেক সিদ্দিকির ‘পরীবানু’ ও মেগা ধারাবাহিক ‘সবাই তো সুখী হতে চায়’, হাবিব মাসুদের ‘খেলাঘর’, কেএম নাঈমের ‘চক্র’ ও ‘পুকুর বাবা’, মালেক খানের ‘বেপারী’ ও ‘সচেতন শামসুল’, সেরনিয়াবাত শাওনের ‘কস্টি পাঁথর’, নাদের চৌধুরীর ‘ভুল মানুষ’ এবং জিএম সৈকতের জনপ্রিয় ধারাবাহিক ‘ডিবি’ ও ‘লেডি গোয়েন্দা’ ইত্যাদিতে কাজ করেছেন। টাঙ্গাইলের গুনী শিল্পী সুজন রাজা এরই মধ্যে বেশ কিছু শর্টফিল্মের কাজ হাতে নিয়েছেন।
টাঙ্গাইলের ছেলে সুজন রাজা ছোটবেলা থেকেই নাচ, মডেলিং ও অভিনয়ের প্রতি মাত্রাতিরিক্ত আগ্রহী ছিল। সে সুবাদেই স্কুল, কলেজ ও সামাজিক বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতেন। তার নাচ ও অভিনয়ে দক্ষতা ও কলা-কৌশল দেখে এলাকার সবাই বলতো একদিন সুজন রাজা অনেক বড় অভিনেতা হবে। এভাবেই শুরু হয় সুজন রাজার আলোঝলমল রূপালী জগতে পথচলা।                                                                   অভিনেতা সুজন রাজা বলেন, তিনি চিত্রনায়ক ও শিল্পী ঐক্যজোটের সম্মানিত সভাপতি ডিএ তায়েব স্যারের কাছে চির কৃতজ্ঞ। কারণ তিনিই আমাকে সর্ব প্রথম টিভি নাটকে কাজ করার সুযোগ করে দিয়েছেন ‘ঢাকার চেয়ারম্যান’ নাটকের মাধ্যমে এবং শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক নাট্য পরিচালক জিএম সৈকত স্যার আমাকে নতুনভাবে আবিস্কার করেছেন। প্রচলিত ধারা ভেঙে ভিন্ন ভিন্ন রূপে তুলে ধরেছেন টিভির পর্দায়। জিএম সৈকত স্যারের পরিচালনায় ‌’ডিবি’ নাটক আমার অভিনয় জগতের সেরা কাজ। নিজের শতভাগ অভিনয় স্বত্ত্বা দিয়ে দর্শকদের জন্য ভালো ও নতুন কিছু করতে চাই। দোয়া রাখবেন আমার জন্য, আমি যেন নৃত্য, মডেলিং ও অভিনয়ের মাধ্যমে সকলের হৃদয়ে স্থান করে নিতে পারি। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত ও মঞ্চের কলাকুশলীদের সংগঠন শিল্পী ঐক্যজোটের মাধ্যমে সারা জীবন মানবতার কল্যাণে কাজ করতে চাই। টাঙ্গাইলের সম্ভাবনাময় নতুন এই তারকা সুজন রাজা বর্তমানে কেন্দ্রীয় শিল্পী ঐক্যজোটের দপ্তর সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno