আজ- ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  সন্ধ্যা ৬:৩৩

তিন মোটরসাইকেল আরোহী সহ আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ছয়

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া নামকস্থানে বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী সহ আলাদা সড়ক দুর্ঘটনায় ছয় জন নিহত হয়েছেন।
বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া(বঙ্গবন্ধুসেতু পূর্ব ১২ নং ব্রিজ সংলগ্ন) নামকস্থানে রোববার(১৭ জুন) দুপুরে বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, কালিহাতী উপজেলার যোগীপাল গ্রামের শামীম মিয়ার ছেলে অন্তর(১৮), একই উপজেলার ঝাটিবাড়ী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাব্বি(১৭) ও শাকিল (১৮)।
পুলিশ ও স্থানীয়রা জানান, অন্তর, রাব্বি ও শাকিল পরস্পর বন্ধু। তারা একত্রে একটি মোটরসাইকেল যোগে বঙ্গবন্ধুসে থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। তারা বঙ্গবন্ধুসেতু পূর্ব এলাকার ১২ নম্বর ব্রিজের কাছে(হাতিয়া) পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সামি-জনি পরিবহণের যাত্রীবাহী একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানায় রাখা হয়েছে।
এ বিষয়ে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার সেকেন্ড অফিসার নুর-এ-আলম বলেন, বঙ্গবন্ধুসেতু থেকে টাঙ্গাইলগামী মোটরসাইকেলকে(টাঙ্গাইল-ল-১২-২৪৮৯) উত্তরবঙ্গগামী (ঢাকা মেট্রো-ব-১১-৬৩৫০) যাত্রীবাহী বাস হাতিয়া নামকস্থানে মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে, টাঙ্গাইলের মধুপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত ফারুক হোসেন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার(১৭ জুন) ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফারুক মধুপুর উপজেলার অরণখোলা গাছাবাড়ীর আড়ালিয়া পাড়া এলাকার জোয়াদ আলীর ছেলে। শনিবার (১৬ জুন) ঈদের দিন বিকালে বন্ধুর মোটরসাইকেলের পেছনে বসে ফারুকসহ তিনজন বেড়াতে বের হন। টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে মধুপুর পৌর শহরের কলেজ গেটের কাছে পৌঁছলে হঠাৎ ঝাঁকি লেগে পেছন থেকে ফারুক পড়ে যান। এ সময় দ্রুতগামী একটি ট্রাক ও অপর একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মমেক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পরে ফারুককে মমেক হাসপাতালে ভর্তি করা হয়। রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
টাঙ্গাইল শহরের বৈল্যা নামক স্থানে শনিবার(১৬ জুন) দুপুরে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে সুমি আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত সুমি আক্তার টাঙ্গাইল শহরের পশ্চিম আকুরটাকুর পাড়ার জুয়েল রানার স্ত্রী।
জুয়েল রানা জানান, শনিবার ঈদুল ফিতরের নামাজ শেষে তার স্ত্রী সুমিকে নিয়ে মোটরসাইকেল যোগে বেড়াতে বের হন। শহরের বিভন্ন এলাকা ঘুরে দুপুর পৌনে একটার দিকে শহরের বৈল্যা নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। আহত অবস্থায় সুমিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অপরদিকে, বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বুর্ণী নামকস্থানে শুক্রবার(১৫ জুন) ঢাকা থেকে রাজশাহীগামী খালেক পরিবহন ও উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২৫জন যাত্রী আহত হন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে সেখানে অজ্ঞাত পরিচয় (৩৫) এক যাত্রী মারা যান। আহতদের মধ্যে ৮জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno