আজ- ২২শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৩:৫৯

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী ব্যবসায়ী খুন

 

দৃষ্টি নিউজ:

দক্ষিণ আফ্রিকায় এক বাংলাদেশী ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন করে সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার(৬ অক্টোবর) বাংলাদেশ সময় রাত দশটা ও দক্ষিণ আফ্রিকা সময় সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম মো. টিটু খান(৩৫)। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের মৃত হাসমত খানের ছেলে। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে টিটু খান ও তার অপর দুই ভাই রঞ্জু খান ও মিঞ্জু খান দক্ষিণ আফ্রিকায় ব্যবসা-বাণিজ্য পরিচালনা করতেন।
নিহত ব্যবসায়ী টিটুর বড় ভাই রঞ্জু জানান, তারা তিন ভাই দীর্ঘদিন যাবত দক্ষিণ আফ্রিকার ম্যাসিনা প্রদেশের মাসিছি শহরে অবস্থান করে ব্যবসা পরিচালনা করছেন। শনিবার দিনভর ব্যবসা করে সন্ধ্যায় টিটু খান হিসাব-নিকাশ শেষে দোকান বন্ধ করে নগদ টাকা নিয়ে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হলে এক দল দুর্বৃত্ত পথ আগলে ছুরিকাঘাত করে। পেট ও মাথায় উপর্যুপরি ছুরিকাঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় দুর্বৃত্তরা তার সঙ্গে থাকা নগদ টাকা মোবাইল ফোন লুটে নেয়।
এদিকে, টিটু খান নিহত হওয়ার খবর গ্রামের বাড়িতে পৌঁছলে বাড়িতে শোকের মাতম শুরু হয়। নিহত টিটু খানের মাগফিরাত নামে ৭ বছরের একটি ছেলে রয়েছে।
আইনি প্রক্রিয়া শেষে নিহত টিটুর মরদেহ দেশে পাঠানো হবে বলে আফ্রিকায় থাকা তার অপর ভাই মিঞ্জু খান জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno