আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ বুধবার  রাত ৪:৪৩

দুইদিনের রিমান্ড শেষে এমপি রানাকে কারাগারে প্রেরণ

 

দৃষ্টি নিউজ:


সরকার দলীয় সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে দুই যুবলীগ নেতা হত্যা মামলায় দুই দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার(১৪ মে) আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে পুনরায় কাশিমপুর কারাগারে পাঠানোর আদেশ দেন।
এরআগে গত ১০ মে(বুধবার) তাকে জিজ্ঞাসাবাদের জন্য টাঙ্গাইল সদর আমলী আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং ১২ মে(শনিবার) দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য তাকে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেয়া হয়।
তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) অশোক কুমার সিংহ জানান, জিজ্ঞাসাবাদে সংসদ সদস্য আমানুর রহমান খান রানার কাছ থেকে কিছু তথ্য বেড়িয়ে এসেছে। তা যাচাই-বাছাই করা হচ্ছে।
প্রকাশ, টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতা শামীম ও মামুন ২০১২ সালের ১৬ জুলাই তাদের বাড়ি থেকে মোটর সাইকেলযোগে টাঙ্গাইল শহরে এসে নিখোঁজ হন। ঘটনার পরদিন শামীমের মা আছিয়া খাতুন টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
এই মামলায় গ্রেপ্তার হওয়া তিন আসামি আদালতে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়।
উল্লেখ্য, টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলায় সংসদ সদস্য আমানুর রহমান খান রানা প্রধান আসামি। ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পণের পর থেকে তিনি কারাগারে আছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno