আজ- ২৯শে মে, ২০২০ ইং, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৫৪

দুর্যোগকালীন তহবিলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতন

 

দৃষ্টি নিউজ:

করোনা ভাইরাসের কারণে কর্মহীন দরিদ্র লোকজনদের খাদ্য সহায়তার জন্য টাঙ্গাইলের সরকারি কর্মকর্তা-কর্মচারীরা একদিনের বেতন দুর্যোগকালীন তহবিলে জমা দেওয়ার জন্য জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম ঘোষণা দিয়েছেন।

ওই ঘোষণার পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকসহ কালেক্টরেটের কর্মকর্তা-কর্মচারীরা রোববার(২৯ মার্চ) তাদের একদিনের বেতন দুর্যোগকালীন তহবিলে অর্থ জমা করেছেন।

জেলার সকল বিভাগ দপ্তর এবং উপজেলার কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন তহবিলে জমা দেওয়ার জন্য চিঠি দেওয়া হয়েছে। সকল কর্মকর্তা-কর্মচারীরা একদিনের বেতন জমা দিলে দুর্যোগকালীন তহবিলে ৬০ লাখ টাকার মত জমা হবে।

সরকারের সহয়তার পাশাপাশি জনবান্ধব প্রশাসন জেলার কর্মহীন মানুষের সহায়তার মধ্য দিয়ে মরণব্যাধি করোনা ভাইরাস মোকাবেলায় সরকার এবং প্রশাসন জেলাবাসীর পাশে রয়েছে।

এদিকে, টাঙ্গাইল সার্কিট হাউজে রোববার দুপুরে টাঙ্গাইল ক্লাবের পক্ষ থেকে কর্মহীন লোকজনের সহায়তার জন্য জেলা প্রশাসকের দুর্যোগকালীন তহবিলে একশ’ প্যাকেট খাদ্য সামগ্রী ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হস্তান্তর করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মোশারফ হোসেন খান, এনডিসি রোকনুজজামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno