আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৪

দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ :: থানাপাড়া ও নদীয়া স্পোটিং ক্লাব জয়ী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে জয় লাভ করছে থানাপাড়া ব্যায়ামাগার ও নদীয়া স্পোটিং ক্লাব। রোববার(২৪ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় অংশ গ্রহন করে থানাপাড়া ব্যায়ামাগার ও জনতা স্পোটিং ক্লাব।
টসে জিতে থানাপাড়া ব্যায়ামাগার এর অধিনায়ক আজমি খান ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে থানা পাড়া ব্যায়ামাগার নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭১ রান করে। থানা পাড়ার পক্ষে অলরাউন্ডার উদয় সর্বোচ্চ ৪৬ বলে ৫৫ রান এবং ইমরান ২৮ বলে ৪০ রান করে। অপরদিকে, জনতা স্পোটিং ক্লাবের পক্ষে পেসার দিহান ৪ ওভার বল করে ২০ রান দিয়ে ২ উইকেট লাভ করে। জবাবে ১৭২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে জনতা স্পোটিং ক্লাব নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৭ রান করে। জনতা স্পোটিং ক্লাবের ব্যাটস ম্যান তুষার ৫০ এবং আশিক ২৪ রান করে। খেলায় থানাপাড়া ব্যায়ামাগার ২৪ রানে জয় লাভ করে।
দুপুরে দিনের দ্বিতীয় খেলা নদীয়া স্পোটিং ক্লাব ও ইলেভেন বুলেট ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়। টসে জিতে ইলেভেন বুলেট ক্লাব ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু নদীয়া স্পোটিং ক্লাবের বোলিং তোপের মুখে নির্ধারিত ২০ ওভার ব্যাট করতে পারেনি ইলেভেন বুলেট ক্লাব। ১৬ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে মাত্র ৭৫ রান করে। ইলেভেন বুলেটের ব্যাটস ম্যানদের মধ্যে পারভেজ ২৭ রান করে। আর কোন ব্যাটস ম্যান উল্লেখযোগ্য কোন রান করতে পারেনি। নদীয়া স্পোটিং ক্লাবের পক্ষে সফল বোলার সজল ৩ ওভার বল করে ৮ রান দিয়ে ৩ উইকেট ও অলরাউন্ডার সিজান ৪ ওভার বল করে ১৪ রান দিয়ে ২ উইকেট লাভ করে।
মাত্র ৭৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নদীয়া স্পোটিং ক্লাব ১৫ ওভারে ২ উইকেট হারিয়ে কাঙ্খিত জয়ের টার্গেট ৭৬ রানে পৌঁছে যায়। দলের জয়ে অলরাউন্ডার সিজান অপরাজিত ২৪ রান করে বড় ভূমিকা পালন করে। দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান করে শাওন। ম্যাচে নদীয়া স্পোটিং ক্লাব ৮ উইকেটে জয় লাভ করে।
এর আগে, শনিবার উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে রেইনবো স্পোটিং ক্লাব, জুনিয়র ফুটবল ক্লাবকে ২৩ রানে এবং দিনের দ্বিতীয় ম্যাচে দিঘুলীয়া স্পোটিং ক্লাব, জাগরনী যুব সংঘকে ৪১ রানে হারায়।
উল্লেখ্য, টি-টোয়েটি ফরমেটের টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে চারটি গ্রুপে মোট ১৯টি ক্রিকেট দল অংশ গ্রহন করছে। অংশ গ্রহনকারী দল গুলো হচ্ছে ‘ক’ গ্রুপে রেইনবো স্পোটিং ক্লাব, প্যাড়াডাইস গ্রীন স্পোটিং ক্লাব, জুনিয়র ফুটবল ক্লাব ও কিশোলয় যুব সংঘ। ‘খ’ গ্রুপে দিঘুলীয়া স্পোটিং ক্লাব, ইয়ুথ ক্লাব, জাগরনী যুব সংঘ ও মুসলিম রেনেসা ক্লাব।‘গ’ গ্রুপে থানা পাড়া ব্যামায়াগার, পূর্বাচল ক্লাব, জনতা স্পোটিং ক্লাব, উদয়ন ক্রীড়া চক্র ও ইস্ট এন্ড ক্লাব। ‘ঘ’ গ্রুপে নদীয় স্পোটিং ক্লাব অর্নিবান যুব সংঘ, ইলেভেন বুলেট ক্লাব, সাবালিয়া ক্রীড়া একাদশ ও আমরা ক’জন ক্লাব।
আগামি ২৪ মার্চ দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno