আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:১১

ধনবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ ও ভিডিও ধারণ ॥ ১১ ছাত্রের নামে মামলা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ধনবাড়ীতে এক এসএসসি পরীক্ষার্থীকে ১১ ছাত্র রাতভর পালাক্রমে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। গণধর্ষণের শিকার ওই শিক্ষার্থী ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা রয়েছে। এ ঘটনায় বুধবার(৭ নভেম্বর) বিকালে ধর্ষিতার বাবা পুলিশ প্রহরায় থানায় গিয়ে ১১ ছাত্রের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
ধর্ষিতার পরিবার ও স্থানীয়রা জানায়, গত ২৭ অক্টোবর (শনিবার) ওই শিক্ষার্থীকে পরীক্ষার সাজেশন দেয়ার কথা বলে মোবাইল ফোনে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসে ডেকে নিয়ে ১১ ছাত্র রাতভর পালাক্রমে ধর্ষণ এবং ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে। পরদিন রোববার(২৮ অক্টোবর) সকালে মেয়েটিকে ধর্ষণের এ ঘটনা কাউকে না বলার হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়। ধর্ষণের এ ঘটনা কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার দৃশ্য ছড়িয়ে দেয়ারও হুমকি দেয়া হয়। পরে মেয়েটি বাসায় গিয়ে তার বাবা-মায়ের কাছে পুরো ঘটনা খুলে বলে।
এদিকে, ধর্ষণের ঘটনাটি একটি চিহ্নিত প্রভাবশালী মহল মোটা অংকের টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। অবশেষে বুধবার বিকালে ধর্ষিতা ওই শিক্ষার্থীর বাবা আবসরপ্রাপ্ত সেনাসদস্য পুলিশ পাহারায় ধনবাড়ী থানায় গিয়ে ১১ ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ধর্ষকদের মধ্যে ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয়ের সাত শিক্ষার্থী, ধনবাড়ী কলেজিয়েট মডেল উচ্চ বিদ্যালয়ের তিন ছাত্র এবং ধনবাড়ী সরকারি কলেজের এক শিক্ষার্থী রয়েছে।
ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গণধর্ষণের ঘটনায় ভিকিটিমের বাবা বাদী হয়ে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসের ১১ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে এবং ডাক্তারী পরীক্ষার জন্য মেয়েটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno