আজ- ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৩:০৯

নাগরপুরের সেই বৃদ্ধা বয়স্ক ভাতার কার্ড পেলেন

 

নাগরপুর সংবাদদাতা:

নাগরপুরে উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলিয়া গ্রামে ৮৩ বছর বয়সেও শান্ত রাণী মন্ডল বয়স্ক ভাতার কার্ড না পাওয়া নিয়ে বিভিন্ন স্থানীয়, জাতীয় ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে আসে।

মঙ্গলবার(৩০ জুন) দুপুরে নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম তার কার্যালয়ে শান্ত রাণী মন্ডলের হাতে বয়স্ক ভাতার কার্ড তুলে দেন।

ভাতার কার্ড হাতে পেয়ে উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ দিয়ে শান্ত রাণী মন্ডল বলেন, করোনার এই দুর্যোগের সময় বয়স্ক ভাতার কার্ড আমার সংসারে অন্ন যোগানের ব্যবস্থা করল। এ সময় তিনি উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, বয়স্ক ভাতার কার্ড করার সময় আমাদের অগোচরে হয়ত কারো নাম হঠাৎই বাদ পড়ে যায়। আমরা সব সময় চেষ্টা করি প্রকৃত বয়স্করা যেন ভাতার আওতায় আসে।

আমরা বয়স্ক শান্ত রাণী মন্ডলের বিষয়টি পত্র-পত্রিকার মাধ্যমে জানতে পারি এবং তার অবস্থা বিবেচনা করে দ্রুত উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে বয়স্ক ভাতার কার্ডের ব্যবস্থা করতে পেরেছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা অফিসার সৌরভ তালুকদার, খাদ্যগুদাম কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক উজ্জ্বল হোসেন মোল্লা, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno