আজ- ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১২:০০

নাগরপুরে চুরির অভিযোগে যুবলীগ নেতা আটক

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে চোরাই মোটর সাইকেলসহ আনিসুর রহমান আনোয়ার নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার(৪ জুলাই) রাতে উপজেলার মোকনা বাজার বণিক সমিতির অফিসের সামনে থেকে তাকে চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়।

আটককৃত আনিসুর রহমান আনোয়ার উপজেলার কোনড়া গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে ও মোকনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক। তার বিরুদ্ধে মানব পাচারের বিষয়ে একটি অভিযোগ রয়েছে।

জানা যায়, আনিসুর রহমান আনোয়ারের বিরুদ্ধে বিদেশে পাঠানোর নাম করে বিভিন্ন লোকজনের কাছ থেকে টাকা নেওয়া এবং বিদেশে লোক পাঠিয়ে সেখানে তাকে নির্যাতন করে দেশে তার পরিবারের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ রয়েছে।

মোকনা ইউনিয়নের কোনড়া গ্রামের রহিমা বেগম নামে এক নারী নাগরপুর থানায় শুক্রবার(৪ জুলাই) এমন একটি অভিযোগ জমা দিয়েছেন। তিনি অভিযোগে জানান, তার স্বামী নূরমোহাম্মদকে গত বছরের ডিসেম্বরে আনোয়ার সৌদিআরব পাঠায়।

পাঠানোর পর পরিবারের সাথে নূরমোহাম্মদ কোন যোগাযোগ করেনি। হঠাৎ দুই মাস পর বাড়িতে ফোন করে নূরমোহাম্মদ জানায় আনোয়ারের লোকজন আমাকে সৌদিতে একটি ঘরে বন্দি করে নির্যাতন করছে। আনোয়ারকে ১০ লাখ টাকা দিতে হবে। টাকা না দিলে তাকে তারা মেরে ফেলবে।

তারপর থেকেই নূরমোহাম্মদের সাথে পরিবারের যোগাযোগ নেই। নূরমোহাম্মদ বেঁচে আছেন না তাকে মেরে ফেলা হয়েছে এনিয়ে পরিবারের লোকজন শঙ্কিত। পরে এনিয়ে আনোয়ারের সাথে এলাকায় সালিশি বৈঠকও হয়। সালিশে আনোয়ার বলেছে টাকা দিলেই তাকে ছেড়ে দেওয়া হবে।

অভিযোগ পাওয়ার পর নাগরপুর থানা পুলিশ শুক্রবার রাতে উপজেলার মোকনা বাজারে অভিযান চালিয়ে বণিক সমিতির অফিসের সামনে থেকে আনোয়ারকে আটক করে।

এসময় তার কাছ থেকে একটি চোরাই ১০০সিসি বাজাজ ডিসকভার মোটর সাইকেলসহ উদ্ধার করা হয়। পরে নাগরপুর থানার সহকারী উপ-পরির্দশক (এএসআই) জহিরুল আলম বাদী হয়ে আনোয়ারের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ভক্তগোপাল রাজবংশী পিন্টু বলেন, ব্যক্তির অপরাধ দল বহন করবে না। বিষয়টি জানার পর সাংগঠনিকভাবে তাকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno