আজ- ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৯:৩৮

নাগরপুরে ৮০পিস ইয়াবা সহ চার ব্যবসায়ী গ্রেপ্তার

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে ৮০পিস ইয়াবা ট্যাবলেট সহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (৬ জুলাই ) দিবাগত রাতে উপজেলার দপ্তিয়র ও দুয়াজানীতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- নাগরপুর সদর ইউনিয়নের দুয়াজানী গ্রামের মৃত ইমান আলীর ছেলে বাহারুল ইসলাম, দপ্তিয়র ইউনিয়নের মো. জাহাঙ্গীর আলমের ছেলে মুন্নাফ আলী,

নজের আলীর ছেলে মুক্তার হোসেন ও আরশেদ আলীর ছেলে আনোয়ার হোসেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সোমবার রাতে নাগরপুর থানার এসআই মামুন মৃধা ও এএসআই রাসেল খান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার দুয়াজানীতে অভিযান চালিয়ে দুয়াজানী গোরস্থানের পাশ থেকে ২৫পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাহারুলকে গ্রেপ্তার করে।

একই সময় এসআই আলমগীর ও এএসআই ফারুক সঙ্গীয় ফোর্স সহ উপজেলার দপ্তিয়রে অভিযান চালিয়ে নিশ্চিন্তপুর রাস্তার পাশ থেকে ইয়াবা বিক্রির সময় ৫৫পিস ইয়াবাসহ মুন্নাফ, মুক্তার ও আনোয়ারকে গ্রেপ্তার করে।

নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল বলেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত উপজেলার বিভিন্ন স্পটে মাদক ব্যবসা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দুয়াজানী ও দপ্তিয়র এলাকায় অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবা সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno