আজ- ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৯:১৯

নাট্য নির্মাতা স্বপন সিদ্দিকীর করোনায় মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

নাট্য নির্মাতা ও অভিনেতা স্বপন সিদ্দিকী (৬১) মহামারি করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১০ জুলাই) দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো অভিনেতার মৃত্যু হলো।

স্বপন সিদ্দিকীর মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক মুনতাসির মামুন সাজু।

তিনি বলেন, বেশ কিছুদিন আগে স্বপন সিদ্দিকী ভাই করোনায় আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (৯ জুলাই) তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার তাকে অন্য একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করার প্রস্তুতি নেওয়া হয়েছিল। কিন্তু শেষ রক্ষা আর হলো না। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমরা সংগঠনের পক্ষ থেকে তার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি।

‘স্বপন সিদ্দিকী’ নিয়মিত নাটক নির্মাণের পাশাপাশি অভিনয় করতেন। তিনি টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনের সাবেক কার্যনির্বাহী সদস্য।

এছাড়া স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

তার গ্রামের বাড়ি নোয়াখালীর মাইজদি। তবে তার জন্ম ১৯৬০ সালে রাজধানীর নাখালপাড়ায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno