আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:০৬

নৌকা মার্কা দেশের উন্নয়ন করতে শেখায় :: তথ্য প্রতিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:


তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, নৌকা মার্কা হচ্ছে উন্নয়নের মার্কা। নৌকা মার্কা আমাদের সহিংসতা শেখায় না, নৌকা মার্কা মানুষকে ভালবাসতে শেখায়, দেশের উন্নয়ন করতে শেখায়। তাই আগামি নির্বাচনে যারা দলের কাছে নৌকা মার্কার মনোনয়ন চান বা পেতে চান তারা সহিংসতা ও হুমকী ধমকী পরিহার করে জনগনের কাছে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরুন। তিনি শুক্রবার(২১ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লালহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাজিলহাটি ইউনিয়ন আওয়ামী লীগ আয়েজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবকে সপরিবারে হত্যা করে বাংলাদেশকে অনেক পিছিয়ে দেয়া হয়েছিল। সামরিক শাসকরা দেশের মানুষের কষ্টের কথা-দুঃখের কথা ভাবেন নি। আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকে দিনরাত চেষ্টা করে দেশের মানুষের মঙ্গল করেছেন, বাংলাদেশকে বিশ্বের দরবারে অনেক দূর নিয়ে গেছেন। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। উন্নয়ন দেখে পাকিস্তানও আজ বাংলাদেশের মতো হতে চায়।
ফাজিলহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতোয়ার রহমানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিকসহ স্থানীয় নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno