আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৭:২৫

পুলিশ সুপার কাপ আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগিতায় বাসাইল চ্যাম্পিয়ন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত পুলিশ সুপার কাপ আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগিতার ফাইনাল খেলা রোববার(১২ মে) বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়েছে।
টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ও ভলিবল উপ-পরিষদের আয়োজনে এবং পুলিশ সুপারের ব্যবস্থাপনায় আয়োজিত ওই প্রতিযোগিতায় জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় বাসাইল উপজেলা দল ও নাগরপুর উপজেলা দল অংশগ্রহণ করে। খেলায় বাসাইল উপজেলা দল ৩-১ সেটে নাগরপুর উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন। টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি আনিছুর রহমান(দাদু ভাই), টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, টাঙ্গাইল ভলিবল উপ-পরিষদের সভাপতি হারুন-অর-রশীদ, সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপম।
গত ২৮ এপ্রিল থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় টাঙ্গাইল সদর, বাসাইল, নাগরপুর, ঘাটাইল, সখীপুর, মির্জাপুর, গোপালপুর, দেলদুয়ার, কালিহাতী, ভূঞাপুর, ধনবাড়ী ও মধুপুর উপজেলা দল অর্থাৎ জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশগ্রহণ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno