আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৫৮

পুলিশ সুপার কাপ আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল স্টেডিয়ামে পুলিশ সুপার কাপ আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। রোববার (২৮ এপ্রিল) সকালে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় খেলার উদ্বোধন করেন।
টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ও ভলিবল উপ-পরিষদের আয়োজনে এবং পুলিশ সুপারের ব্যবস্থাপনায় আয়োজিত এই প্রতিযোগীতায় জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশগ্রহণ করবে।
টাঙ্গাইল ভলিবল উপ-পরিষদের সভাপতি হারুন-অর-রশীদের সভাপত্তিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু।

https://youtu.be/KutVakbxlxg

টাঙ্গাইল ভলিবল উপ-পরিষদের সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপম জানান, এই প্রতিযোগিতায় জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশগ্রহণ করবে। দলগুলো হচ্ছে- টাঙ্গাইল সদর, বাসাইল, নাগরপুর, ঘাটাইল, সখীপুর, মির্জাপুর, গোপালপুর, দেলদুয়ার, কালিহাতী, ভূঞাপুর, ধনবাড়ী ও মধুপুর উপজেলা দল।
১২টি দল চার গ্রুপে বিভক্ত হয়ে প্রথম রাউন্ডে অংশগ্রহণ করবে। এরপর প্রতি গ্রুপের সর্বোচ্চ পয়েন্টধারী দুই দল কোয়ার্টার ফাইনালে খেলবে। কোয়ার্টার ফাইনালের বিজয়ী দল সেমিফাইনালে খেলবে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা, দুপুর ২টা ও বিকাল ৪টায় প্রতিদিন তিনটি করে খেলা অনুষ্ঠিত হবে। আগামি ৫ মে রোববার) ভলিবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno