আজ- ২৯শে মে, ২০২০ ইং, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:০৬

প্রধানমন্ত্রীর উপহার পেলেন নাগরপুরের ৬২২ মসজিদের ইমাম

 

নাগরপুর সংবাদদাতা:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে নাগরপুরের ৬২২টি মসজিদের ইমাম পাঁচ হাজার টাকা করে ঈদ উপহার পেয়েছেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে শুক্রবার (২২ মে) সকালে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী ঘোষিত ঈদ উপহার প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

এসময় তিনি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ইমামদের ভূমিকার জন্য তাদের ধন্যবাদ জানান। দেশের মঙ্গল কামনায় আল্লাহর নিকট দোয়া চাইতে বলেন। পরে নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম ইমামদের প্রত্যেকের হাতে নগদ পাঁচ হাজার টাকা করে তুলে দেন।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈমামদের কথা চিন্তা করে নাগরপুর উপজেলার ৬২২টি মসজিদের ঈমামদের মাঝে ৩১ লাখ ১০ হাজার টাকা প্রদান করেছেন।

ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ইসলামিক ফাউন্ডেশন নাগরপুর উপজেলা শাখার ফিল্ড সুপার ভাইজার মাঈন উদ্দিন, উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন খান প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno