আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:১১

প্রধানমন্ত্রীর কটুক্তিকারীকে গ্রেপ্তার না করায় আইন শৃঙ্খলা কমিটির সভা বর্জন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তিকারীকে গ্রেপ্তার না করায় আইন শৃঙ্খলা কমিটির সভা বর্জন করেছেন ইউপি চেয়ারম্যানসহ সদস্যরা। সোমবার(৮ অক্টোবর) কালিহাতী উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত সভায় কালিহাতী থানার ওসির বিরুদ্ধে গাফিলতির অভিযোগ আনেন এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন কমিটির সদস্যরা।
জানা যায়, সোমবার সকালে কালিহাতী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নাফিসা আক্তারের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির সভা শুরু হয়। সভায় নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকী বলেন, নাগবাড়ী ইউপি সদস্য সৈয়দ আব্দুল হালিম ধারাবাহিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তিপূর্ণ এবং উস্কানিমূলক লেখা পোস্ট ও শেয়ার করেন। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। এতে বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন কালিহাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের দীর্ঘদিন অতিবাহিত হলেও পুলিশ এ পর্যন্ত কটুক্তিকারীকে আটক না করায় আমরা সভা বর্জন করছি।
কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা বলেন, গত সেপ্টেম্বর মাসে আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধানমন্ত্রীর কটুক্তিকারীকে গ্রেপ্তারের দাবি জানানো হয়। কিন্তু পুলিশ তাকে আটক না করার ক্ষোভে সভা বর্জন করা হয়েছে। উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং কমিটির সদস্যরা তীব্র নিন্দা প্রকাশ করে সভাটি বর্জন করেন।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন সভা বর্জনের কথা স্বীকার করে বলেন, তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করতে গেলে পুলিশ হেড কোয়ার্টারের অনুমতি লাগে। আমরা অভিযোগের প্রেক্ষিতে জিডি করে মামলা করার অনুমতির জন্য আবেদন করেছি। অনুমতি পেলেই কটুক্তিকারী সৈয়দ আব্দুল হালিমের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno