আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৩

প্রেক্ষাগৃহে দুই নায়িকার লড়াই শুরু

 

দৃষ্টি বিনোদন:

দেশের প্রেক্ষাগৃহে জনপ্রিয় দুই নায়িকার লড়াই শুরু হয়েছে শুক্রবার(১৩ সেপ্টেম্বর) থেকে। শুক্রবার মুক্তি পেয়েছে অরুণ চৌধুরী পরিচালিত চলচ্চিত্র ‘মায়াবতী’ ও মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’।

সপ্তাহের ছুটির দিনটিতে নতুন সিনেমা দেখার অপেক্ষায় থাকেন সিনেমাপ্রেমীরা। এ সপ্তাহে সিনেমাপ্রেমীদের মন মাতাতে মুক্তি পেয়েছে এ দুটি সিনেমা।

‘মায়াবতী’ সিনেমায় অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ‘স্বপ্নজাল’খ্যাত ইয়াশ রোহান। ‘অবতার’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা মাহিয়া মাহি ও নবাগত রুশো।

নির্মাতা অরুণ চৌধুরী জানালেন, স্টার সিনেপ্লেক্স, মধুমিতা, বলাকাসহ সারাদেশে মোট ২২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’। অন্যদিকে নির্মাতা মাহমুদ হাসান শিকদার জানালেন, যমুনা ব্লুকবাস্টার, অভিসারসহ সারাদেশে ৩৩টি সিনেমা হলে মুুক্তি পাচ্ছে ‘অবতার’।

নুসরাত ইমরোজ তিশা বলেন, আমাদের দেশে এখন অনেক ভালো ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। আপনারা সিনেমা হলে আসলে, দেশের সিনেমার পাশে থাকলে আমরা আরো ভালো ছবি উপহার দিতে পারব। সিনেমাটির টিজার, ট্রেলার ও গান বেশ সাড়া পেয়েছি আমরা। আমার বিশ্বাস সিনেমাটি সবার ভালো লাগবে।

‘মায়াবতী’ ছবিটি প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন। ছবিতে তিশা, রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, নরেশ ভুঁইয়া, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, আবদুল্লাহ রানা, তানভীর হোসেন প্রবাল, আগুন, মীম প্রমুখ।

‘অবতার’ ছবি নিয়ে মাহমুদ হাসান শিকদার বলেন, একেবারেই গল্পনির্ভর একটি ছবি ‘অবতার’। আমাদের সমাজে এমন অনেক পরিবার আছে, যেখানে একটি সন্তান মাদকাসক্ত। এমন একটি সন্তান ধ্বংস করে দিচ্ছে পরিবার, প্রভাব পড়ছে সমাজে। আমি আমার এই ছবির মধ্যে সমাজের মানুষকে মাদক সম্পর্কে সচেতন করতে চাই। আশা করি, ছবিটি সবাই সিনেমা হলে গিয়ে দেখবেন। ‘অবতার’ ছবিতে মাহি ছাড়াও অভিনয় করছেন নায়ক আমিন খান, মিশা সওদাগর, সুব্রত প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno