আজ- ২০শে এপ্রিল, ২০১৯ ইং, ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  রাত ১:২৩

প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টের উদ্বোধন কাল

 

দৃষ্টি নিউজ:

আগামিকাল মঙ্গলবার(১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় টাঙ্গাইল স্টেডিয়ামে প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টের উদ্বোধন হচ্ছে। টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত ওই টুর্নামেণ্টের উদ্বোধন করবেন, সখীপুর-বাসাইল আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের)।
টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু।
উদ্বোধনী ম্যাচে ঘাটাইল প্রেসক্লাব ও দেলদুয়ার প্রেসক্লাব মুখোমুখী হবে। দিনের দ্বিতীয় খেলায় অংশ গ্রহন করবে বাসাইল ও ঘাটাইল প্রেসক্লাব দল। টাঙ্গাইলের ১০টি উপজেলার প্রেসক্লাব এই জমজমাট ক্রিকেট টুর্নামেন্টে অংশ্রগ্রহণ করছে। ক গ্রুপে ঘাটাইল প্রেসক্লাব, দেলদুয়ার প্রেসক্লাব ও নাগরপুর প্রেসক্লাব। খ গ্রুপে টাঙ্গাইল প্রেসক্লাব, ভূঞাপুর প্রেসক্লাব, বাসাইল প্রেসক্লাব ও কালিহাতী প্রেসক্লাব। গ গ্রুপে সখীপুর প্রেসক্লাব, মির্জাপুর প্রেসক্লাব ও গোপালপুর প্রেসক্লাব।
৮ দিনব্যাপী এই টুর্নামেণ্টে ১০টি উপজেলার প্রেসক্লাব দলগুলো অংশগ্রহণ করছে। প্রতিদিন ২টি (সকাল ৯.৩০ ও দুপুর ২.৩০) ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামি(১৯ ফেব্রুয়ারি) ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টের সদস্য সচিব ইফতেখারুল অনুপম বলেন, এরই মধ্যে টুর্নামেণ্টের সকল আয়োজন প্রায় সম্পন্ন করা হয়েছে। এই টুর্নামেণ্টের মধ্য দিয়ে জেলার সকল সাংবাদিকদের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধির পাশাপাশি আন্তরিকতা তৈরি হবে। সাংবাদিকরা একটা ঐক্যের মাঝে মানুষের সেবা ও দেশের উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবে।
নিম্নে ফিকশ্চার-
১২ ফেব্রুয়ারি(মঙ্গলবার) সকাল দেলদুয়ার প্রেসক্লাব বনাম ঘাটাইল প্রেসক্লাব, দুপুরে বাসাইল প্রেসক্লাব বনাম কালিহাতী প্রেসক্লাব।
১৩ ফেব্রুয়ারি(বুধবার) সকাল টাঙ্গাইল প্রেসক্লাব বনাম ভূঞাপুর প্রেসক্লাব, দুপুরে গোপালপুর প্রেসক্লাব বনাম মির্জাপুর প্রেসক্লাব।
১৪ ফেব্রুয়ারি(বৃহস্পতিবার) নাগরপুর প্রেসক্লাব বনাম দেলদুয়ার প্রেসক্লাব, দুপুরে বাসাইল প্রেসক্লাব বনাম ভূঞাপুর প্রেসক্লাব।
১৫ ফেব্রুয়ারি(শুক্রবার) ভূঞাপুর প্রেসক্লাব বনাম কালিহাতী প্রেসক্লাব, দুপুরে সখীপুর প্রেসক্লাব বনাম মির্জাপুর প্রেসক্লাব।
১৬ ফেব্রুয়ারি(শনিবার) নাগরপুর প্রেসক্লাব বনাম ঘাটাইল প্রেসক্লাব, দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব বনাম কালিহাতী প্রেসক্লাব।
১৭ ফেব্রুয়ারি(রোববার) টাঙ্গাইল প্রেসক্লাব বনাম বাসাইল প্রেসক্লাব, দুপুরে সখীপুর প্রেসক্লাব বনাম গোপালপুর প্রেসক্লাব।
আগামি ১৮ ফেব্রুয়ারি(সোমবার) সকালে ১ম ও দুপুরে ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। এছাড়া আগামি ১৯ ফেব্রুয়ারি দুপুর আড়াই টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেণ্টের সবগুলো খেলাই টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার আম্পায়াররা খেলা পরিচালনা করবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno