আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:০২

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে ভ্রাম্যমান আদালতের অভিযান

 

দৃষ্টি নিউজ:


প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশে টাঙ্গাইলে জেলা প্রশাসন, র‌্যাব ও বিআরটিএ’র যৌথ উদ্যোগে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহরের অশিকপুর বাইপাস এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। বুধবার(১ আগস্ট) বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওনের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত মহাসড়কে বেপরোয়া গাড়ি চলাচল ও ড্রাইভিং লাইসেন্স বিহীন গাড়ি চালানোর অপরাধে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ১৭টি যাত্রীবাহী বাস চালককে জরিমানা করে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশে এই ভ্রাম্যমান আলাদত পরিচালনা করা হয়েছে। বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী বাসগুলোর মধ্যে বেপরোয়া গাড়ি চালনা ও ড্রাইভিং লাইসেন্স না থাকার অপরাধে ১৭টি যাত্রীবাহী বাস চালককে ৪৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরমধ্যে হানিফ ও শ্যামলী পরিবহনের কোন কাগজপত্র ছিল না।
তিনি আরো বলেন, বেপরোয়া গাড়ি চলাচল থেকে চালকদের বিরত রাখা, অপ্রাপ্ত বয়স্ক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া, চালকদের আইনের প্রতি শ্রদ্ধাশীল করাসহ সকলের মাঝে সচেতনতা বৃদ্ধি করতেই এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। তবে ভবিষৎতেও এ ভ্রাম্যমান আলাদতের কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল বিআরটিএ মোটরযান পরিদর্শক মুহাম্মদ অহিদুর রহমান, টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ডিএডি ফারুক আলম সহ প্রশাসনের অন্য কর্মকর্তারা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno