আজ- ২৩শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৯:১৩

বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি পরীক্ষা ২ নভেম্বর

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতীস্থ বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে(বিটেক) আগামি ২ নভেম্বর (শুক্রবার) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১১তম ব্যাচের জন্য ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ৯ আগস্ট থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পরীক্ষায় অংশ গ্রহণের জন্য আবেদন করতে পারবেন। আগামি ২ নভেম্বর (শুক্রবার) বিটেকের নিজস্ব ক্যাম্পাসে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
বিটেক সূত্রে জানাগেছে, ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে ৬ নভেম্বরের মধ্যে এবং ১৮ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া চলবে। চারটি বিভাগে (ইয়ার্ন, ফেব্রিক, ওয়েট প্রসেসিং, অ্যাপারেল) ৩০টি করে মোট ১২০টি আসনে ২০০ নম্বরের উপর এমসিকিউ. পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
বস্ত্র অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে বিটেক প্রশাসন জানায়, বিটেকে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদি বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোর্সের (লেভেল-১, টার্ম-১) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য ইঞ্জিনিয়ারিং কলেজের ওয়েবসাইট (িি.িনঃবপ.মড়া.নফ) বা বস্ত্র অধিদপ্তরের ওয়েবসাইট (িি.িফড়ঃ.মড়া.নফ) থেকেও জানা যাবে।
উল্লেখ্য, প্রতিষ্ঠাকালীন সময় থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত থাকা বিটেককে গত শিক্ষাবর্ষ থেকে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত করা হয় এবং আসন সংখ্যা ২০টি বাড়িয়ে ১২০ এ উন্নীত করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno