আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ বুধবার  রাত ৪:৪৩

বর্তমান সরকার উন্নয়ন ও নারী বান্ধব :: তথ্য প্রতিমন্ত্রী

 

নাগরপুর সংবাদদাতা:


তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, বর্তমান সরকার উন্নয়ন ও নারী বান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী তাই তিনি নারীদের কষ্ট বোঝেন। এজন্য তিনি বাংলাদেশের উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীদের সমান অংশগ্রহন নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বিশ্বাস করেন, বাংলার মানুষের ভাগ্যের উন্নয়ন করতে হলে নারী পুরুষের সমান সহযোগিতা থাকতে হবে। বাংলাদেশে আর যেন কোন মানুষ গৃহহীন না থাকে সেই লক্ষ্য বর্তমান প্রধানমন্ত্রীর।
তথ্য প্রতিমন্ত্রী বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগের বেশির ভাগই উন্নয়নই নারী কেন্দ্রিক। যেমন- একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপত্তা, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা। শনিবার (২৫ আগস্ট) সকালে টাঙ্গাইলের নাগরপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন আগস্ট মাস এলেই দেশ বিরোধীরা সক্রিয় হয়ে ওঠে, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারা দেশে আবারো একটা ১৫ আগস্ট ঘটানোর চেষ্টায় আছে। এই ষড়যন্ত্রকারীদের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।
তিনি বলেন, দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌঁছাতে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামি নির্বাচনে আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
জেলা তথ্য অফিসের আয়োজনে টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় নাগরপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত এ মহিলা সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা শাহীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno