আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:১২

বাংলাদেশে আসছেন ব্রাজিলের কিংবদন্তি জিকো

 

দৃষ্টি নিউজ:


বাংলাদেশি ফুটবল খেলোয়াড়দের প্রশিক্ষণ দিতে বালাদেশে আসছে ব্রাজিলের ফুটবল কিংবদন্তি জিকো। রাশিয়া বিশ্বকাপ শেষ হলে তিনি বাংলাদেশে আসবেন। বুধবার (২০ জুন) এক সংবাদ সম্মেলনে ঢাকায় নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা ডি অলিভেরা এ তথ্য জানান।
বাংলাদেশের ব্রাজিলভক্তদের জন্য ব্রাজিলের গ্লোবো টিভির তিন সাংবাদিক বুধবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন। বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে প্রথমবারের মতো বাংলাদেশে এসেছেন ব্রাজিলের তিন সাংবাদিক ক্লেতন কনজার্বনি, ইগোর আব্রু ও মাইকেল বেনেতো।
সংবাদ সম্মেলনে ঢাকায় নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা ডি অলিভেরা বলেন, ব্রাজিল বাংলাদেশি ফুটবলারদের প্রশিক্ষণ দিতে আগ্রহী। এজন্য আমরা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গে আলাপ করেছি। ফুটবলারদের প্রশিক্ষণ দিতে ব্রাজিলের ফুটবলার জিকোর সঙ্গেও আলোচনা হয়েছে। তিনি বাংলাদেশে আসতে আগ্রহ প্রকাশ করেছেন। বিশ্বকাপ শেষ হওয়ার পরে জিকো বাংলাদেশে আসবেন বলে আমরা প্রত্যাশা করছি।
জিকো ছাড়াও আরো বেশ কয়েকজন ব্রাজিলের ফুটবলারদের সঙ্গেও প্রশিক্ষণের ব্যাপারে আলোচনা হয়েছে বলেও জানান ব্রাজিলের রাষ্ট্রদূত।
ফুটবল তারকা জিকো খেলোয়াড়ি জীবনে ‘সাদা পেলে’ নামে পরিচিত ছিলেন। তার পুরো নাম আর্থার আন্তুন কোইম্ব্রা। তিনি ব্রাজিল জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ফুটবলে ৮৮টি ম্যাচ খেলে ৬৬টি গোল করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno