আজ- ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৩:২৬

বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির ভার্চুয়াল সংলাপ অনুষ্ঠিত

 

দীন মোহাম্মদ দীনু/মো. সামছুল আলম (শিবলী):

পৃথিবী বর্তমানে করোনা ভাইরাস মহামারীতে বিপর্যস্ত। বিশ্বের সাথে বাংলাদেশও প্রকৃতির এ নিষ্ঠুরতার শিকার। দেশের এ ভয়াবহ দুর্দিনে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো সাধ্যমত নানা কর্মকান্ডের মাধ্যমে করোনা মোকাবিলায় দেশের জনগণের পাশে দাঁড়িয়েছে।

বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ সমিতি আয়োজিত জনসংযোগ কর্মকর্তাদের মধ্যে এক ভার্চুয়াল সংলাপ গত ২৬ মে অনুষ্ঠিত হয়।

ওই ভার্চুয়াল সংলাপ অনুষ্ঠানে করোনা ভাইরাসের সংকটকালীন পরিস্থিতি মোকাবিলায় প্রতিটি বিশ্ববিদ্যালয়ের ভূমিকা, অবদান ও বিভিন্ন কর্মকান্ডসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক মো. আবুল কাশেম শিখদারের সভাপতিত্বে এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনুর সঞ্চালনায় ভার্চুয়াল মিটিং এ নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের নানাবিধ কর্মকান্ড তুলে ধরা হয়।

এ সময় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক খলিলুর রহমান, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) ইনফরমেশন অ্যান্ড পাবলিকেশন্সের অতিরিক্ত পরিচালক (পাবলিক রিলেশনস) মো. জাহাঙ্গীর কবীর ও সহকারী পরিচালক (পাবলিক রিলেশনস) মাহমুদা আকতার, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তর উপ-পরিচালক মো. সামছুল আলম (শিবলী),

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা বাবুল হোসেন বাবু, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন (রাজু), বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) জনসংযোগ ও তথ্য অধিকারের সহকারী পরিচালক ইমরান হোসেন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় তথ্য ও গণসংযোগ পরিচালক মো. আবুল কাসেম শিখদার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি

বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর জনসংযোগ কর্মকর্তা রাশেদ পারভেজ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) এর জনসংযোগ কর্মকর্তা মাহবুব আলম সভায় যোগ দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno