আজ- ২০শে জুন, ২০১৮ ইং, ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১২:৪৭

বাজার স্থিতিশীলতায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলায় পবিত্র রমজানে মাসে দ্রব্য সামগ্রীর বাজার স্থিতিশীল রাখতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হয়েছে। এর অংশ হিসেবে মঙ্গলবার(৮ মে) বিকালে টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মো. গোলাম মাসুম প্রধান, মো. শাহরিয়ার রহমান ও জিআর সারোয়ারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় ছয় মুদি দোকানদারকে আর্থিক জরিমানা করা হয়।
জানা যায়, পবিত্র রমজানে মাসে দ্রব্য সামগ্রীর বাজার স্থিতিশীলতা রক্ষা ও গণসচেতনা সৃষ্টির লক্ষে টাঙ্গাইল শহরের পাঁনআনী-ছয়আনী বাজার ও পার্ক বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। পার্ক বাজারের কায়েম ষ্টোরকে এক হাজার টাকা, রাজীব ষ্টোরকে পাঁচ হাজার টাকা, জাহিদুল ষ্টোরকে দুই হাজার টাকা, পাঁচআনী-ছয়আনী বাজারের লিটন এণ্টারপ্রাইজকে দুই হাজার টাকা, সানি প্রসাদকে তিন হাজার টাকা ও হাজী ট্রেডার্সকে তিন হাজার টাকা জরিমানা করা হয়।  
নির্বাহী ম্যাজিষ্ট্রেট রেজা মো. গোলাম মাসুম প্রধান বলেন, দোকানে দ্রব্য মূলের তালিকা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারায় বিভিন্ন দোকানদারকে আর্থিক জরিমানা করা হয়।
এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল বলেন, পবিত্র রমজান মাসে দ্রব্য সামগ্রীর দাম ও মান সঠিক রাখার জন্য এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno