আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:০৬

বাসাইলে জামায়াতের আমীরসহ ৭ নেতাকর্মী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের বাসাইল উপজেলা জামায়াতের আমীরসহ বিএনপি-জামায়াতের ৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার(১২ অক্টোবর) দিবাগত রাতে বাসাইল পৌর এলাকার পূর্বপাড়া থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বাসাইল উপজেলা জামায়াতের আমীর আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কবির খানশুর, কাঞ্চনপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রমজান আলী, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লাভলু, উপজেলা বিএনপি নেতা আলম মিয়া ও হোসাইন জমাদার।
বাসাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আনিচুর রহমান জানান, নাশকতা ও রাষ্ট্রবিরোধী গোপন বৈঠক চলছে গোপণে এমন সংবাদ পেয়ে উপজেলা জামায়াতের আমীর আফজাল হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় উপজেলা জামায়াতের আমীর আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কবির খানশুর, কাঞ্চনপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রমজান আলী, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লাভলু, উপজেলা বিএনপি নেতা আলম মিয়া ও হোসাইন জমাদার গোপণ বৈঠক করছিলেন। পরে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের কাছ থেকে ৯৪টি ধর্মীয় বই, দুই ব্যাগ ইটের খোয়া ও দুইটি ধারালো ছুরি উদ্ধার করা হয়। আটককৃত ৭জন ব্যতিত অজ্ঞাত আরো ৭০-৭৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে আটককৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno