আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৫৯

বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সন্তোষে ১৪৪ ধারা ভঙ্গ করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট এবং আদালতের রায় অবমাননার প্রতিবাদে মঙ্গলবার(২৫ সেপ্টেম্বর) সকালে সংবাদ সম্মেলন করেছে মো. মাজেদুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি। তিনি টাঙ্গাইল পৌরসভার সন্তোষ বাগবাড়ি এলাকার মৃত সমেস আলীর ছেলে।
টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে সংবাদ সম্মেলনে মো. মাজেদুর রহমান লিখিত বক্তব্যে বলেন, প্রকিবেশি মো. দুলাল মিয়া, মো. মোতালেব হোসেন, মো. রিপন ও ইসমাইল সেক মিলে জমি আত্মসাদের উদ্দেশ্যে এবং বসতবাড়ি বেদখল করার হুমকি দেয়। গত ২৩ সেপ্টেম্বর(রোববার) দুপুরের দিকে উল্লিখিতদের উপস্থিতিতে একদল সন্ত্রাসী বাড়ির জমিতে আদালতের জারি করা ১৪৪ ধারা ভঙ্গ করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে এবং পরিবারের সকল সদস্যকে গালিগালাজ করে। এতে তার প্রায় ৮ লাখ ৮০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি এ বিষয়েও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে অপর আরেকটি মামলা দায়ের(নং-৮৪২/২০১৮ইং) করেছেন। তিনি পরিবারের সকল সদস্যদের নিরাপত্তা ও অভিযুক্ত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

তিনি আরো বলেন, তিনি গত ২৭ আগস্ট অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌকাবি ১৪৪ ধারার বিধান মোতাবেক ৭২০/২০১৮ইং নং মোকদ্দমা দায়ের করেন। পরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ওসি টাঙ্গাইল সদর থানাকে শান্তি শৃঙ্খলা রক্ষা নিশ্চিত করতে আদেশ প্রদান করেন। থানা থেকে পুলিশ সদস্যরা গিয়ে উভয় পক্ষকে নোটিশ প্রদানের মাধ্যমে অবগত করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno