আজ- ১৮ই এপ্রিল, ২০১৯ ইং, ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৩০

বিএনপি নেতা ফিরোজ হায়দারের পদত্যাগ ॥ স্বপ্না বহিষ্কার

 

মির্জাপুর সংবাদদাতা:


টাঙ্গাইল জেলা ইট ভাটা মালিক সমিতির সভাপতি ও মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা ফিরোজ হায়দার খান নিজের অসুস্থতা ও ব্যবসায়িক ব্যস্ততার কারণ দেখিয়ে দলের প্রাথমিক সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। অপরদিকে, উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা মহিলা দলের সভানেত্রী খালেদা সিদ্দিকী স্বপ্নাকে বহিষ্কার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।
প্রকাশ, বিএনপি থেকে সদ্য পদত্যাগ করা ফিরোজ হায়দার খান উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক ও বহিষ্কৃত খালেদা সিদ্দিকী স্বপ্না ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জানান, সম্প্রতি ফিরোজ হায়দার খান দলের কাছে তার প্রাথমিক সদস্য পদ থেকে পদত্যাগ চেয়েছেন। খালেদা সিদ্দিকী স্বপ্নার বহিস্কারের বিষয়টি প্রক্রিয়াধীন।
তবে পদত্যাগের বিষয়ে ফিরোজ হায়দার খানের কাছে জানতে চাইলে তিনি পদত্যাগ করেননি তবে পদত্যাগ করবেন এবং খালেদা সিদ্দিকা স্বপ্না নিজের বহিস্কারের বিষয়টি অবগত নন বলে জানান।
টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামছুল আলম তোফা বলেন, বিএনপির যে সমস্ত নেতাকর্মী দল থেকে পদত্যাগ করা ও বহিস্কৃৃতদের সাথে নির্বাচনী কর্মকান্ডে অংশগ্রহন করবে পরবর্তীতে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno