আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:৩২

বিটেকে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

 

বিটেক সংবাদদাতা:

টাঙ্গাইলের কালিহাতীতে অবস্থিত বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের (বিটেক) বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোর্সের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ জুন) সকালে বিটেকের নিজস্ব ক্যাম্পাসে নির্বিঘ্ন পরিবেশে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পরীক্ষা চলাকালীন সময়ে বস্ত্র অধিদপ্তরের ডেপুটি ডিরেক্টর আবদুস সালাম, বিটেকের প্রিন্সিপাল ইঞ্জি. মো. আব্দুল মজিদ, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) অধ্যাপক ড. আলিমুজ্জামান বেলাল, কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ পরীক্ষা হল পরিদর্শন করেন।
পরীক্ষা নিয়ন্ত্রক অফিস সূত্রে জানাগেছে, কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু পরিবেশে পরীক্ষা সম্পন্ন হয়েছে। ইলেকট্রনিক্স যন্ত্র ব্যবহারে কর্তৃপক্ষ অত্যন্ত কড়াকড়ি ব্যবস্থা গ্রহন করে। এমসিকিউ পদ্ধতিতে এবারের ভর্তিযুদ্ধে চার বিভাগে (ইয়ার্ন, ফেব্রিক, ওয়েট প্রসেসিং, অ্যাপারেল) ৩০টি করে মোট ১২০ আসনের বিপরীতে আবেদনকারীর সংখ্যা ছিল ৭৯৮ জন। পরীক্ষায় উপস্থিত ছিল ৭০৮ জন। পরীক্ষার ফলাফল ২৭ নভেম্বরের মধ্যে নোটিশ বোর্ড, প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.btec.gov.bd) ও বস্ত্র অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dot.gov.bd) প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno