আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৩:১৩

বিটেকে ভর্তি পরীক্ষা আগামিকাল ॥ প্রতি আসনে লড়ছেন ৭ শিক্ষার্থী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের(বিটেক) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে(১১তম ব্যাচ) বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোর্সের ভর্তি পরীক্ষা শুক্রবার(২৩ নভেম্বর) অনুষ্ঠিত হচ্ছে। এ পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে লড়ছেন সাত জন শিক্ষার্থী।
বিটেকের রেজিস্ট্রার মো. সেলিম মিয়া জানান, এবারের ভর্তি পরীক্ষায় ৭৯৮জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন। সে হিসেবে চার বিভাগে(ইয়ার্ন, ফেব্রিক, ওয়েট প্রসেসিং ও অ্যাপারেল) ৩০টি করে মোট ১২০ আসনের বিপরীতে প্রতি আসনে গড়ে সাত জন করে শিক্ষার্থী লড়ছেন। বিটেকের নিজস্ব ক্যাম্পাসে শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা ৫০ মিনিট পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামি ২৭ নভেম্বরের মধ্যে পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।
বিটেক কর্তৃপক্ষ জানায়, গত ৯ আগস্ট থেকে ৩০ অক্টোবর পর্যন্ত ভর্তির আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়। গত ২ নভেম্বর(শুক্রবার) এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পিছিয়ে ২৩ নভেম্বর করে বস্ত্র অধিদপ্তর। পরীক্ষার ফল ও বিস্তারিত তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.btec.gov.bd), বস্ত্র অধিদপ্তরের ওয়েবসাইট (www.dot.gov.bd) কিংবা প্রতিষ্ঠানের নোটিশ বোর্ড থেকে জানা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno