আজ- ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:২৭

বিপ্লবকে কুপিয়ে ও জবাই করে হত্যায় চার আসামি গ্রেপ্তার

 

নাগরপুর সংবাদদাতা:

সাগর মিয়া ও আসাদুল

টাঙ্গাইলের নাগরপুরে চাঞ্চল্যকর বিপ্লব মিয়া (১৫) হত্যাকান্ডের প্রধান আসামি সহ চার জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, নাগরপুর উপজেলার ধুবরিয়া পূর্বপাড়া গ্রামের মজনু মিয়ার ছেলে সাগর মিয়া (১৯), একই গ্রামের মৃত মুকুল মিয়ার ছেলে আসাদুল(২২), শেওরাইল গ্রামের মৃত আজমত আলীর ছেলে ছানোয়ার হোসেন(২৫) ও আলোকদিয়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে মিন্নত আলী(৪২)।

এর মধ্যে সোমবার(১০ ফেব্রুয়ারি) সাগর মিয়া এবং মঙ্গলবার(১১ ফেব্রুয়ারি) আসাদুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক রুপম কুমার দাস ওই জবানবন্দি রেকর্ড করেন। পরে তাদের টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়।

নাগরপুর উপজেলার ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের উজ্জ্বল মিয়ার ছেলে বিপ্লব মিয়াকে(১৫) গত বছরের ১৬ ডিসেম্বর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে ঘাতকরা কুপিয়ে ও গলা কেটে হত্যা করে বিলের পাড়ে ফেলে রেখে যায়। রাতে বাবা গ্রেপ্তার হওয়ার পরদিন সকালে ছেলের গলাকাটা মরদেহ উদ্ধারে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল বলেন, হত্যাকান্ডের দেড় মাসের মাথায় ঘটনার রহস্য উদঘাটনসহ মূলহোতা ও কিলিং মিশনে অংশ নেয়া চার ঘাতককে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা ও সাতক্ষীরার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা তারা স্বীকার করেছে। বর্তমানে আসামি মিন্নত আলীকে নিয়ে আলামত উদ্ধারের কাজ চলছে।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ জানান, মাদকের টাকা নিয়ে বিপ্লবের বাবা উজ্জ্বল মিয়ার সাথে আসাদুল ও ছানোয়ার হোসেনের দ্ব›দ্ব ছিল। তারা বিপ্লবের বাবা উজ্জ্বল মিয়াকে হত্যার পরিকল্পনা করে। কিন্তু গত বছরের ১৬ ডিসেম্বর দুপুরে মাদক ব্যবসায়ী উজ্জ্বল পুলিশের হাতে গ্রেপ্তার হলে তাদের ওই পরিকল্পনা ভেস্তে যায়। পরে তারা ওই রাতেই উজ্জ্বল মিয়ার ছেলে বিপ্লবকে চার জন মিলে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। পরে এ হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও রক্ত মাখা জামাকাপড় তার বাড়ির সেফটি ট্যাংক ও রান্নাঘর থেকে উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno