আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৬

বিমান ছিনতাইয়ের ঘটনায় পুলিশের মুখোমুখি শিমলা

 

দৃষ্টি বিনোদন:

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সামসুন নাহার শিমলা।চট্টগ্রাম বিমান বন্দরে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিমান ছিনতাই ঘটনার এক মামলায় বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) পুলিশের মুখোমুখি হন। চট্টগ্রাম নগরীর দামপাড়ায় কাউন্টার টেরোরিজম অফিসে শিমলাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সকাল ১০টা থেকে দেড়টা পর্যন্ত সাড়ে তিনঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

এ সময় বিমান ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদর সঙ্গে তার দাম্পত্য জীবন, বিচ্ছেদ ও নানা প্রসঙ্গে তথ্য জানতে চাওয়া হয়। এমন তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া। এর আগে চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি বিকালে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা ঘটনার ঘটে।তিন ঘণ্টা অভিযানের পর এই ঘটনায় নিহত হন মাহাদি ওরফে পলাশ নামে এক যুবক। পরে জানা যায়, ঢাকাই সিনেমার চিত্রনায়িকা সিমলার স্বামী ছিলেন এই পলাশ। ২০১৭ সালের ডিসেম্বরে সিমলাকে বিয়ে করেন তিনি। বিয়ের পর মাত্র ৯ মাস টিকে ছিল তাদের সংসার। ৯ মাসের মাথায় ওই বছরেরই (২০১৮) নভেম্বরে তাদের ডিভোর্স হয়। এই ঘটনার সময় ভারতে অবস্থান করছিলেন শিমলা। সে সময় জানানো হয়েছিল দেশে ফিরলে শিমলাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

তারই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার প্রায় সাড়ে ৩ ঘণ্টা পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে শিমলাকে। তবে শিমলা কবে দেশে ফিরেছেন সেই তথ্য জানা যায়নি। এ বিষয়ে কথা বলতে সিমলার সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno