আজ- ২১শে নভেম্বর, ২০১৮ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৬:৫৩

বিশ্বকাপ ফুটবল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ ॥ বাড়িঘর ভাংচুর

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ঘাটাইল ও ভূঞাপুর উপজেলার পাশাপাশি দুই গ্রামের সমর্থকদের মধ্যে রোববার (১৭ জুন) রাতে রক্তক্ষয়ী সংঘর্ষে ৮জন আহত এবং ৭-৮টি বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে।
জানাগেছে, রোববার (১৭ জুন) রাতে ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচ অনুষ্ঠিত হওয়ার আগে সমর্থিত দেশের পতাকা উত্তোলন এবং পতাকা ছিঁড়ে ফেলা নিয়ে ঘাটাইল উপজেলার রুপেরবয়ড়া ও ভূঞাপুর উপজেলার বাহাদিপুর গ্রামের দু’দল যুবকের মধ্যে কথা কাটাকাটি হয়। রাত ১টার দিকে ভূঞাপুর উপজেলার বাহাদিপুর গ্রামের একদল উশৃঙ্খল ফুটবল সমর্থক ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের রুপেরবয়ড়া গ্রামে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় ঘাটাইলের লোকেরপাড়া ইউনিয়নের যুবকরা একত্রিত হয়ে রুপেরবয়ড়া(বয়ড়ার মোড়) নামক স্থানে তাদের বাধা দেয়। এতে উভয় পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়পক্ষের ৮ জন গুরুতর আহত হন। তাদের মধ্যে রুপেরবয়ড়া গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে দুলাল মিয়া(৩৮) ও আ. ছাত্তারের ছেলে হৃদয়কে (৬) ভূঞাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় রুপেরবয়ড়া গ্রামের ৭-৮টি বাড়িতে হামলা চালিয়ে ফাফিজুর, হারুন অর রশিদ, মিনহাজ তালুকদার, আমির আলী, রাশিদা সহ ৭-৮ জনের বাড়িতে ব্যাপক ভাংচুর করা হয়। অনেকের বাড়ির টিনের বেড়া ধারালো অস্ত্রের আঘাতে কেটে গেছে, অনেকের ঘরের জানালা-দরজা ক্ষতিগ্রস্ত হয়েছে।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. ফজলু মিয়া জানান, ‘বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে শুরু থেকেই একটা উত্তেজনা বিরাজ করছিল। ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচ নিয়ে উত্তেজনা আরও ছড়িয়ে পড়ে। ভূঞাপুর উপজেলার বাহাদিপুর গ্রামের একদল উশৃঙ্খল ফুটবল সমর্থক রাতের আঁধারে ঘাটাইলের রুপেরবয়ড়া গ্রামের লোকজনের বাড়িতে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে ৮-১০ জনকে আহত করে ও বাড়িঘরে ব্যাপক ভাংচুর চালায়। এ নিয়ে এলাকায় চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।’
লোকেরপাড়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শরিফ হোসেন জানান, ‘ঘাটাইলের রুপের বয়ড়া গ্রামের ঘুমন্ত গ্রামবাসীর উপর ভূঞাপুর পৌরসভার বাহাদিপুর ও তৎসংলগ্ন গ্রামের বেশকিছু লোকজন হামলা চালায়।
ঘাটাইল থানা পুলিশ জানায়, তারা ঘটনার খবর শুনেছেন। কোন অভিযোগ করা হয়নি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno