আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৩

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১০দিন ধরে কলেজ ছাত্রী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আফজালপুর গ্রামে এক কলেজ ছাত্রী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১০দিন ধরে অবস্থান করছে। ওই প্রেমিকার অবস্থানের সময় থেকে লম্পট প্রেমিক ও তার পরিবার লাপাত্তা হওয়ায় চরম নিরাপত্তাহীনতায় এবং অনিশ্চতায় মানবেতর দিন কাটাচ্ছেন প্রেমিকা।
স্থানীয়রা জানান, কালিহাতী উপজেলার ইছাপুর গ্রামের জনৈক কলেজছাত্রীর সাথে একই উপজেলার আফজালপুর গ্রামের খোরশেদ আলম দপ্তরীর ছেলে আয়নায় হকের প্রায় দুই বছর যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে ওই কলেজ ছাত্রীর সাথে আয়নাল দৈহিক সর্ম্পকে জড়িয়ে পড়ে। সম্প্রতি তারা দু’জন আপত্তিকর অবস্থায় গোপালপুর থানা পুলিশের হাতে আটক হন। এরপর ২৬ অক্টোবর থেকে ওই কলেজছাত্রী বিয়ের দাবিতে প্রেমিক আয়নালের বাড়িতে অবস্থান করছেন। এসময় অবস্থা বেগতিক দেখে প্রেমিক আয়নালসহ তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এ অবস্থায় ওই প্রেমিকা চরম নিরাপত্তাহীনতায় এবং অনিশ্চতায় মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন।
কলেজছাত্রী জানান, দুই বছর ধরে আমদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে আয়নাল তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল রাজ্জাক জানান, কলেজছাত্রী গত ২৬ অক্টোবর আয়নালের বাড়িতে আসলে তারা পালিয়ে যায়। এসময় এলাকাবাসীর সহযোগিতায় মেয়েটিকে ওই বাড়িতে অবস্থান করে দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno