আজ- ১৬ই জুলাই, ২০১৮ ইং, ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  সকাল ৮:৪৭

ব্রিজের পাটাতন দেবে ঝুঁকিপূর্ণ চলাচল

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের কালিহাতী উপজেলার শ্যামপুর ব্রিজের পাটাতন দেবে ফাঁকা হয়ে গেছে। এতে অত্যন্ত ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করছে। যে কোন সময় ভয়াবহ দুর্ঘটনায় সড়কটির যান চলাচল বন্ধ হয়ে যেতে পারে।
সরেজমিনে দেখা যায়, টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের কালিহাতী উপজেলার শ্যামপুর ব্রিজের দক্ষিণ পাশের ষ্টীলের কয়েকটি পাটাতন দেবে ফাঁকা হয়ে গেছে। এরই মধ্যে ঝুঁকি নিয়ে মালবাহী ও যাত্রীবাহী শত শত যানবাহন চলাচল করছে।
এই সড়ক দিয়ে টাঙ্গাইল, কালিহাতী, ভূঞাপুর ও ঘাটাইল উপজেলার হাজার হাজার মানুষ প্রতিদিন যাতায়াত করেন। তারাকান্দি সার কারখানায় যাতায়াতের প্রধান সড়ক এটি। টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট থাকলে বিকল্প হিসেবে এই সড়ক ব্যবহার করা হয়ে থাকে। বঙ্গবন্ধু সেনানিবাসের কর্মকর্তা-কর্মচারীরাও এই সড়ক দিয়ে যাতায়াত করেন।
আবু বকর নামের সিএনজি চালিত অটো রিকশা চালক বলেন, শ্যামপুর ব্রিজের এই অবস্থা গত কয়েকদিনের বৃষ্টিতে সৃষ্টি হয়েছে। যে কোন সময় পাটাতন ভেঙ্গে যানচলাচল বন্ধ হয়ে যেতে পারে।
সোলায়মান মিয়া নামে এক বাস যাত্রী বলেন, শুধু এই শ্যামপুর ব্রিজই নয় এ সড়কের এলেঙ্গা খেকে ভূঞাপুর পর্যন্ত ৭-৮টি ব্রিজই দীর্ঘদিন যাবত ঝুঁকিপূর্ণ। স্থানীয় প্রশাসন একাধিকবার এ সড়কের ব্রিজগুলো সংস্কার-নির্মাণের জন্য সংশ্লিষ্ট দপ্তর-মন্ত্রণালয়ে প্রতিবেদন দিয়েছে। কিন্তু কোন কাজই হয়নি। আমরা আতঙ্কের মধ্যে চলাচল করতে বাধ্য হচ্ছি।
টাঙ্গাইল সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোমিনুল এহসান বলেন, শ্যামপুর ব্রিজের এ অবস্থার কথা আমি কেবল জানলাম। সরেজমিনে দেখে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno