আজ- ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  সন্ধ্যা ৬:৩১

ভাসানী বিশ্ববিদ্যালয়ের গাড়ি আবারও ভাংচুর

 

মাভাবিপ্রবি সংবাদদাতা:


মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের একটি বাস (দোলনচাঁপা) আবারও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার(১০ জুলাই) দুপুরে শহরের কাগমারী ব্রিজ ও বেবিস্টান্ডের মাঝে ময়দার মিলের সামনে এ ঘটনা ঘটে।
এ সময় গাড়িতে ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. লুৎফুন্নেছা বারি, সহকারী অধ্যাপক নারগিছ আক্তার, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির ও গাড়িচালক সজিবুল ইসলাম ছিলেন।
এ ব্যাপারে গাড়ি চালক সজিবুল ইসলাম বলেন, শহরের বেবীস্ট্যান্ড সড়কে অটোরিকশার কারণে ধীরগতিতে গাড়ি চালানোকালে হঠাৎ কয়েকটি অটোরিকশা আড়াআড়ি রেখে গাড়ি চলাচল বন্ধ করে দেয়। এ সময় অটোরিকশা থেকে একটি ছেলে লাঠি হাতে এসে আমাকে গাড়ি থামাতে বলে। ‘গাড়িতে স্যার-ম্যাডাম আছে’ এ কথা বলতেই পেছন থেকে গাড়ি ভাঙার শব্দ পাই। এরপরই ৬-৭ জন যুবক এসে এলোপাথাড়িভাবে গাড়ি ভাংচুর করতে থাকে। পরে নিরাপত্তার জন্য গাড়ির দরজা খুলে আমরা সবাই বের হয়ে যাই।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সিরাজুল ইসলাম বলেন, অজ্ঞাত কারণে কে বা কারা বিশ্ববিদ্যালয়ের গাড়ি ভাংচুর করেছে; এ বিষয়ে আমরা পুলিশ প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। বর্তমানে গাড়িটি থানায় রয়েছে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।
উল্লেখ্য, গত বুধবার (৪ জুলাই) টাঙ্গাইল শহরের কাগমারী মোড় এলাকায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের গাড়ি (টাঙ্গাইল চ-৫১-০০০১) থামিয়ে একদল যুবক প্রথম ভাংচুরের ঘটনা ঘটায়। গাড়িতে থাকা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপাক আবদুল্লাহ আল মামুনকে লাঞ্ছিত ও জোড়পূর্বক তার মুঠোফোন থেকে বিশ্ববিদ্যালয়ের ভিসিকে ফোন দিয়ে হুমকি প্রদান করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno