আজ- ২২শে জানুয়ারি, ২০১৯ ইং, ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১১:২১

ভাসানী বিশ্ববিদ্যালয়ের ভিসি’র মায়ের ইন্তেকাল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনের মাতা জেলাতুন নেসা(৯৭) বৃহস্পতিবার(২৭ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মাজনাবাড়ি গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তাঁর মৃত্যুতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোস্ট, বিভাগীয় প্রধান ও অফিস প্রধানগণ গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতি ও সাংবাদিক সমিতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও জান্নাতুল ফেরদৌস নসিব কামনা করেন।
উল্লেখ্য, জেলাতুন নেসা বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি মৃত্যুকালে পাঁচ ছেলে, আট মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। শুক্রবার(২৮ ডিসেম্বর) মরহুমের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মাজনাবাড়ি গ্রামে বাদ জুমআ’ নামাজে জানাযা শেষে পারিবরিক কবরস্থানে দাফন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno