আজ- ২০শে জুন, ২০১৮ ইং, ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১২:৫৫

ভাসানী বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

 

মাভাবিপ্রবি সংবাদদাতা:


মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৪৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার(১ জুন) রাজধানীর উত্তরায় অবস্থিত আড্ডা রেঁস্তোরায় এক ইফতার মাহফিল ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।
টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. ইকবাল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ শাহিন উদ্দিন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. আবু বকর সিদ্দিকী, মো. আব্দুল্লাহ আল মামুন ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মো. হারুন অর রশিদ।
বিভাগের নবগঠিত প্রথম অ্যালামনাই নির্বাচনে সভাপতি পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী সুব্রত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক পদে দ্বিতীয় ব্যাচের অমিত সরকার নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ-সভাপতি পদে প্রথম ব্যাচের শিক্ষার্থী মো. সাফায়াত আরেফিন ও মো. মিজানুর রহমান এবং দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী মো. দেলোয়ার হোসেন, সহ-সম্পাদক পদে তৃতীয় ব্যাচের শিক্ষার্থী আব্দুর রহিম রনি ও চতুর্থ ব্যাচের শিক্ষার্থী মো. মুহসিন আলম, কোষাধক্ষ্য পদে দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী মাহবুবুর রহমান, সাংগাঠনিক সম্পাদক পদে তৃতীয় ব্যাচের শিক্ষার্থী মো. শরিফুর রহমান রাকেশ, সহকারী সাংগাঠনিক সম্পাদক পদে পঞ্চম ব্যাচের শিক্ষার্থী মো. মুজাহিদুল ইসলাম শেখ, আন্তজার্তিক সম্পর্ক সম্পাদক পদে প্রথম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ আরাফাত ইদ্রিস, সহ-আন্তজার্তিক সম্পর্ক সম্পাদক পদে পঞ্চম ব্যাচের শিক্ষার্থী মুসফিকুর রহমান খান, প্রেস- মিডিয়া অ্যান্ড পাবলিকেশন্স সম্পাদক পদে দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী মো. রিয়াজ উদ্দিন রিপন, সহ প্রেস-মিডিয়া অ্যান্ড পাবলিকেশন্স সম্পাদক পদে ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী এসএম জুম্মান, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে তৃতীয় ব্যাচের শিক্ষার্থী একেএম আয়াতুল্লাহ হোসনে আসিফ ও সহ শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে একই ব্যাচের শিক্ষার্থী হাবিবুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক পদে চতুর্থ ব্যাচের শিক্ষার্থী ফাহাদ ইন্তেখাব, সহ-সমাজ কল্যাণ সম্পাদক পদে পঞ্চম ব্যাচের শিক্ষার্থী মো. মফিদুল ইসলাম রাব্বি, সাংস্কৃতিক ও খেলাধুলা সম্পাদক পদে ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী কিশোর ভৌমিক, সহ-সাংস্কৃতিক ও খেলাধুলা সম্পাদক পদে একই ব্যাচের শিক্ষার্থী সোহাগ সরকার, মহিলা বিষয়ক সম্পাদক পঞ্চম ব্যাচের শিক্ষার্থী তনয়া শহিদ, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সপ্তম ব্যাচের শিক্ষার্থী ইসরাত পারভীন, অফিস সম্পাদক পদে চতুর্থ ব্যাচের শিক্ষার্থী রুহুল আমিন এবং সহ-অফিস সম্পাদক পদে সপ্তম ব্যাচের শিক্ষার্থী শেখ আহমেদ নির্বাচিত হয়েছেন।
কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন প্রথম ব্যাচের শিক্ষার্থী মো. আবু জামির আলো ও মোহাম্মদ সোহরাব হোসাইন, দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী শরিফ হাসান, মাহবুব মোর্সেদ খান, মো. সোহান পারভেজ ও মো. এনামুল হক নিজাম, তৃতীয় ব্যাচের শিক্ষার্থী মো. জায়েদুল হাসান ও মো. আসাদ-উদ-জামান, চতুর্থ ব্যাচের শিক্ষার্থী মো. তাওহিদ আনোয়ার সানি ও এনজায়েদ হোসাইন নাঈম, পঞ্চম ব্যাচের শিক্ষার্থী রতন কুমার ভৌমিক, মো. হানিফ আহমেদ, মো. রাইহান উদ্দিন, এসএম আসিফ বিন আসগর, শাহিন কিবরিয়া ও ফজলুল হক, ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী কল্লোল সরকার, তারিকুল ইসলাম, এমআই নোমান, মোরসালিনা ইসলাম কথা এবং সপ্তম ব্যাচের শিক্ষার্থী আব্দুল হামিদ, রকেট হোসাইন ও জান্নাতুন নাঈম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন নবনির্বাচিত সহ-সভাপতি মো. সাফায়াত আরেফিন। অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক সাবেক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত কমিটি ঘোষণা করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. ইকবাল মাহমুদ।
উল্লেখ্য, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষাকার্যক্রম শুরু হয় ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষ থেকে। এ পযর্ন্ত সাতটি ব্যাচের শিক্ষার্থীরা অ্যালামনাই হিসেবে দেশ বিদেশে প্রতিভার স্বাক্ষর রেখে চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno